Clipclaps থেকে প্রতিদিন হাজার হাজার টাকা আয় করুন। এবার আয় হবেই ১০০%।

                          clipclaps

আসসালামু আলাইকুম

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহ্ রহমতে সবাই ভালো আছেন।

আপনাদের যাদের অ‌্যান্ড্রোয়েড ফোন আছে তারা চাইলে ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে অনলাইনে আয় করতে পারবেন এবং সময়ও কাটাতে পারবেন।

আজ আমি আপনাদের এমন একটি অ্যাপ্লিকেশন সম্পর্কে বলব যেখান থেকে আপনি সামান‌্য সময় ব‌্যবধানে প্রতিদিন ১০-১৫ ডলারেরও বেশি ইনকাম করতে পারবেন।

 তো বন্ধুরা অ্যাপ্লিকেশনটির নাম ClipClaps অ্যাপ্লিকেশন। এই অ্যাপ্লিকেশনটি সম্পর্কে আপনারা হয়ত অনেকেই জানেন, কিন্তু  যারা জানেন না তাদের জন্য আজকের এই আর্টিকেলটি লেখা। এই লেখাটি মনোযোগ দিয়ে পড়লে এবং সেই অনুযায়ী ClipClaps এ একাউন্ট করে কাজ করতে থাকলে এখান থেকে প্রতিদিন মিনিমাম ১০ ডলারেরও বেশি ইনকাম করতে পারবেন।

ClipClaps হলো:

ClipClaps হলো এমনই একটা মোবাইল অ্যাপ্লিকেশন, অ্যাপ্লিকেশনটি আপনি ডাউনলোড করে অ্যাকাউন্ট করলেই ডলার বোনাস পাবেন। এবং এখান থেকে মাত্র ১০ সেন্ট হলেই আপনি পেপালে পেমেন্ট নিতে পারবেন। বন্ধুরা আজকে আমি এই অ্যাপ্লিকেশন সম্পর্কে বিস্তারিত আপনাদের কাছে একটা শেয়ার করব। যেখান থেকে আপনি রেফার করে, ভিডিও দেখে, গেম খেলে এবং স্পিন করে আপনি আনলিমিটেড ইনকাম করতে পারবেন।

আরো পরুনঃ

যেভাবে ClipClaps এ একাউন্ট করবেন:

মাত্র কয়েকটি ধাপের মাধ্যমে আমরা আজ শিখব কিভাবে ClipClaps এর মাধ্যমে আমরা কিভাবে আয় করতে পারব। আর এজন‌্য আমাদের ClipClaps এ একাউন্ট করতে হবে। তাহলে চলুন জেনে নিই কিভাবে ClipClaps এ একাউন্ট করবেন। অবশ‌্যই একাউন্ট করার সময় এই কোডটি (My refer code-2228260254) ব‌্যবহার করবেন। তা হলে আপনি সাথে সাথে ১ ডলার বোনাস পাবেন। তো চলুন বন্ধুরা ClipClaps এ একাউন্ট করার ধাপগুলো জেনে নেই-

* আপনার অ‌্যান্ড্রোয়েড ফোন থেকে এপসটি ডাউনলোড করার জন‌্য এই লিংকে ক্লিক করুন এবং এপসটি ডাউনলোড করুন।

* এবার এপ্সটি Open করুন। এখানে দেখতে পাবেন Continue with Facebook এবং continue with google. আপনার পছন্দ অনুযায়ী যেকোনো একটি বাটনে ক্লিক করুন। এখানে আপনার একটি ছবি দিন, আপনি পুরুষ না মহিলা সেটা সিলেক্ট করুন এবং আপনার জন্ম তারিখ দিয়ে Next বাটনে ক্লিক করুন। আপনার ClipClaps এ একাউন্ট করার কাজ শেষ।

* এরপর আপনার ClipClaps এপ্সটি Open হয়ে যাবে। এবার একদম নিচের দিকে Videos, Rewards, Game, Me এই চারটি অপশন দেখতে পাবেন। আপনি প্রথমে Rewards বাটনটিতে ক্লিক করুন।

* এখানে একদম উপরে ডান দিকে দেখবেন Redeem লেখা আছে, এর উপর ক্লিক করুন। এখানে এই কোডটি (My refer code- 2228260254) লিখুন এবং Resend Code ক্লিক করুন। দেখবেন সাথে সাথে আপনার একাউন্টে ডলার জমা হয়ে গিয়েছে। উপরের নম্বরটি যদি আপনি না দেন তাহলে আপনার একাউন্টে ডলার জমা হবে না, তাই কোডটি ভালো করে চেক করে এরপর Resend Code ক্লিক করুন।

* Video অপশনে ক্লিক করে ভিডিও দেখে প্রতিদিন Rewards সংগ্রহ করবেন এবংClaps Coin উপার্জন করবেন আর Coin কে Dollar Exchange করে খুব সহজেই ইনকাম করতে পারবেন।

* এবার Game অপশনে ক্লিক করুন। এখানে দেখবেন বিভিন্ন রকমের Game রয়েছে। আপনি এসব Game খেলে এবংClaps Coin আয় করুন আর Coin কে Dollar Exchange করে খুব সহজেই ভালো ইনকাম করতে পারবেন।

* এবার Me অপশনে ক্লিক করুন। এখান থেকে আপনার একাউন্ট সম্পর্কে বিস্তারিত তথ‌্য জানতে পারবেন। এখান থেকে আপনার প্রোফাইল সেটআপ করতে পারবেন।

* এখানে প্রোফাইলে গিয়ে আপনার নামের নিচে যে ১০ সংখ‌্যার একটি কোড দেখতে পাবেন সেটাই আপনার রেফার কোড। এই কোডটি সব জায়গায় শেয়ার করে দিন এবং আপনার এই কোড দিয়ে যে রেফার হবে সেখান থেকে সাথে সাথে ১ ডলার  আপনার একাউন্টে জমা হয়ে যাবে।

* নিচের ফেসবুক শেয়ার বাটনে ক্লিক করে আপনার বন্ধুদের এই এপ্সটি সম্পর্কে জানিয়ে দিন এবং তাদেরকে এই এপ্সটি install করে এখানে একাউন্ট করতে বলুন এবং অনেকজন বন্ধু মিলে যদি একসাথে এই কাজটি করতে পারেন তাহলে মাস শেষে জনপ্রতি প্রায় ৭০-৮০ ডলার এর মত ইনকাম করতে পারবেন।

ClipClaps থেকে অটোমেটিক আয় হবে যেভাবে:

এবার তাহলে চলুন বন্ধুরা জেনে নেই কোন কষ্ট ছাড়াই Clip Claps থেকে ইনকাম করার গোপন কৌশল, এই কৌশলটি অবলম্বন করলে আপনি কোন কষ্ট ছাড়াই এখান থেকে অনেক অনেক টাকা ইনকাম করতে পারবেন, মোবাইল আপনার হাতেই ধরা লাগবে না, এর মাধ্যমে আপনি এখান থেকে কোন কাজ না করেই প্রচুর পরিমানে ইনকাম করতে পারবেন, এই কাজটি করার জন্য আপনাকে শুধু একটি অ্যাপ্লিকেশনের সহায়তা নিতে হবে। এই অ্যাপ্লিকেশনের ডাউনলোড লিংক নিচে দেয়া হলো –

এই লিংকে ক্লিক করুন- DOWNLOAD

এই অপশনে ক্লিক করলে আপনাকে গুগল প্লে স্টোরে নিয়ে যাবে সেখান থেকে আপনি এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিন। এখান থেকে আপনি এই এপটি ডাউনলোড করে নিন। এবং এই এপটি সম্পূর্ণ সেট আপ করে নিন।

বন্ধুরা আজ তাহলে এ পর্যন্ত। সবাই ভালো, সুস্থ এবং সুন্দর থাকবেন।

আল্লাহ্ হাফেজ।

এই লেখাটিও আপনার জন‌্যঃ

Post a Comment

1 Comments