Tiktok App Install করে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করুন। সাথে সাথেই পেমেন্ট পাবেন ১০০% ইনশাআল্লাহ্।

টিকটক

 

আসসালামু আলাইকুম

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহ্ রহমতে সবাই ভালো আছেন।

বন্ধুরা যাদের অ‌্যান্ড্রোয়েড ফোন আছে তারা চাইলে ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে আয় করতে পারবেন এবং সময়ও কাটাতে পারবেন।

আজ আমি আপনাদের বলব টিকটক থেকে কিভাবে ইনকাম করবেন।

বন্ধুরা, এখন থেকে ইনকাম করুন টিকটক থেকে শুধু একাউন্ট করেই পাবেন ১৫ টাকা এবং রেফার লিংক ব‌্যবহার করলে ও রেফার করলে পাবেন ৬০ টাকা। আর সেই টাকা পেমেন্ট নিতে পারবেন সাথে সাথেই। প্রথমে আমি প্রমানস্বরূপ ২০ টাকা মোবাইল রিচার্জ নেই এবং সাথে সাথে আমি পেমেন্ট পেয়ে যাই। এবং এখান থেকে এ পর্যন্ত আমি মোট ৭৪০ টাকা বিকাশ এবং মোবাইল রিচার্জ নেই। একবার আমার কথা বিশ্বাস করে একাউন্ট করে এবং পেমেন্ট নিয়ে দেখুন কেউ ঠকবেন না, ইনশাআল্লাহ॥ আমার পেমেন্ট প্রুফ দেখে নিন।





আমার রেফারেল লিংক  BD52785173.

 তাই, আমার এই invite code এ ক্লিক করে tiktok app টি download করে একাউন্ট করুন এবং আমার রেফার কোডটি ব‌্যবহার করুন আর ইনকাম করতে থাকুন। আমার রেফার কোডটি ব্যবহার করলে কিছু সুবিধা অবশ্যই আমার পক্ষ থেকে পাবেন। 

Download TikTok and earn 1000 today!

Use my invite code to earn extra cash! https://vm.xzcs3zlph.com/ZSJWVetKG/

আরো পরুনঃ

বন্ধুরা, টিকটক একাউন্ট খোলার সাথে সাথে ইনকাম করবেন যেভাবেঃ

১. প্রথমে এখানে ক্লিক করে এপটি ডাউনলোড করে নিন।

২. তারপর এপটি ওপেন করুন। নিচের ছবির মত দেখতে পাবেন।



৩. ছবিটির একেবারে উপরে tiktok bonus এই গোল দেয়া জায়গায় ক্লিক করুন। অথবা me বা profile লেখার উপর ক্লিক করুন। তাহলে এরকম ছবি আসবে-


৪. এবার একেবারে উপরে হলুদ আইকনে ক্লিক করুন।

৫.এবার আপনার ইমেইল আইডি দিয়ে একাউন্ট করুন। এতে ঝামেলা কম এবং এটা খুব সহজ।

৬. তৈরি হয়ে গেল আপনার টিকটক একাউন্ট। এবার একটু নিচের দিকে দেখবেন একটা রেফার লিংক দেয়া এবং তার পাশে confirm লেখা এখানে ক্লিক করুন। তাহলে আপনি সাথে সাথে ১৫ টাকা পেয়ে যাবেন, যেটা সেই সময়ই উইথড্র করতে পারবেন। যদি রেফার লিংক দেয়া না থাকে তাহলে এই লিংকটা দিয়ে দিন BD66408373।

৭. আমার দেখুন, আমি এখান থেকে ৭৪০ টাকা পেমেন্ট নিয়েছি।



টিকটকে ভিডিও তৈরি করা বেশ সহজ। আপনাকে কেবল এখান থেকে গান বা মিউজিক নির্বাচন করতে হবে এবং ভাল ভিডিও বানাতে হবে যেন মানুষের বিনোদন দেওয়া যায়।

- TikTok app খোলার পরে, আপনি নীচে যে + বাটনটি পেয়ে যাচ্ছেন তার উপর Clik করুন।

- পরবর্তী স্ক্রিনে, আপনি উপরে যে শব্দটি বেছে নিয়েছেন তার উপর ক্লিক করুন।

- আপনি যেমন Skinshoot দেখতে পাচ্ছেন, সংগীতের প্লেলিস্টটি আপনার সামনে উন্মুক্ত হবে, এখান থেকে আপনি আপনার পছন্দসই গান, ডায়লগ নির্বাচন করতে পারেন বা মাই সাউন্ডে Click করে আপনি আপনার মোবাইল থেকে গান নির্বাচন করতে পারেন।

- এর পরে আপনার পর্দার ডানদিকে দেখতে অনেকগুলি বিকল্প রয়েছে যাতে মোশন (এখান থেকে আপনি আপনার ভিডিওটি ধীর এবং দ্রুত করতে পারেন), ফিল্টারস, কাউন্টডাউন, বিউটি মোড, প্রভাবগুলি। এগুলি ছাড়াও আপনি নিজের অডিওটিও ছাঁটাতে পারেন।

- এখন ভিডিও রেকর্ড করার সময় এসেছে, আপনি এখানে ভিডিও বোতামে ক্লিক করে 3 থেকে 15 সেকেন্ডের  Video Make করতে পারেন।

- Tik Tok ভিডিও রেকর্ড করার পরে, আপনি এটিতে গানটি ছাঁটাই করতে পারেন, বিশেষ প্রভাব যুক্ত করতে পারেন এবং তারপরে শিরোনাম এবং Hah Tag যুক্ত করে প্রকাশ করতে পারেন।

আপনার Tik Tok ভিডিও প্রকাশের পরে, তার সাথে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করুন যাতে আপনার Video আরও বেশি লোকের কাছে পৌঁছতে পারে।

আরো পরুনঃ

তারপর আরও বেশি টিকটক থেকে টাকা ইনকাম করার জন্য বেশি বেশি ভিডিও দেখতে থাকুন। যত বেশি ভিডিও দেখবেন তত বেশি পয়েন্ট হতে থাকবে।

সুতরাং আসুন এগিয়ে চলুন এবং আজ থেকে আপনি যে কোনও পদ্ধতি ব্যবহার করে টিকটক থেকে টাকা ইনকাম করতে পারবেন। সে সম্পর্কে বিস্তারিত তথ্য আজকে আমি এই পোস্ট বলবো। তাহলে আর দেরি না করে শুরু করা যাক।

টিকটকে অর্থ উপার্জন করার আরেকটি উপায় হল, অ্যাকাউন্টে ফলোয়ার বৃদ্ধি করে, বিক্রি করা। এই ব্যাপারটি ইতিমধ্যে ইনস্টাগ্রামে জনপ্রিয়। 

এই কৌশলটি আপনি ব্যবহার করতে পারেন, টিকটক থেকে টাকা ইনকাম করার জন্য। প্রথমে আপনাকে একটি নিশ খুঁজে নিতে হবে এবং তার সম্পর্কে আকর্ষণীয় কনটেন্ট তৈরি করতে হবে। অ্যাকাউন্টটিতে নির্দিষ্ট স্তরের ফলোয়ার বৃদ্ধি পাওয়ার পর, আপনি বিভিন্ন ব্র্যান্ডের কাছে বা ব্যক্তির নিকট টিকটক প্রোফাইল বিক্রি করতে পারবেন।

আপনি যদি টিকটকের বিশেষজ্ঞ হন তাহলে, টিকটকে হাজারো ব্র্যান্ড রয়েছে যা আপনার পরিষেবার জন্য অর্থ প্রদান করবে।

আপনি যদি আপনার ভিডিওতে কয়েক হাজার ভিউ আনতে পারেন তাহলে, আপনি সেই কৌশল শিখিয়ে অর্থ উপার্জন করতে পারেন। এটি অর্থ উপার্জন করার একটি ভালো উপায়।

আপনি ইনফ্লুয়েন্সার পরিচালনা করে টিকটকে অর্থ উপার্জন করতে পারবেন। আপনার ইনফ্লুয়েন্সার এজেন্সি ব্র্যান্ডকে টিকটক ইনফ্লুয়েন্সারের সাথে যোগাযোগ করিয়ে দিতে বা পরিচালনা করতে সহায়তা করবে। আপনার এজেন্সি ইনফ্লুয়েন্সার এবং ব্র্যান্ডগুলোর সাথে মিডেলম্যান হিসাবে কাজ করবে।

আপনি ব্র্যান্ডগুলোর সাথে কাজ করার জন্য সেরা ইনফ্লুয়েন্সার নির্ধারণ করতে সহায়তা করবেন। ব্র্যান্ডের লক্ষ্যগুলি পূরণের জন্য স্যোশাল মিডিয়া মার্কেটিং কৌশল তৈরি করে, আপনি এটিকে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে পারেন।

১৮ বছর বা তার বেশি বয়সে প্রত্যেকটি ব্যবহারকারী তাদের প্রোফাইল থেকে উপহার এবং কয়েন কিনতে পারে। পয়েন্ট বা উপহার কেনার সময় আপনি তাদের দাম দেখতে পারবেন। আপনি একবার কয়েন কিনলে, সেগুলো আপনি আপনার অ্যাকাউন্টে জমা দিতে পারবেন।

কয়েনের দাম আলাদা আলাদা হয়। আপনি .৩৯ ডলার ১০০ টি কয়েন কিনতে পারবেন। উপহার কেনার জন্য আপনি কয়েন ব্যবহার করতে পারেন। সবচেয়ে ব্যয়বহুল উপহার হলা Drama queen যার মূল্য ৫০০০ কয়েন।

উপহারগুলো লাইভ স্ট্রিম চলাকালীন সময় ব্যবহার করা হয়। ব্যবহারকারীরা তাদের প্রিয় নির্মাতাদের জন্য প্রশংসামূলক ভাবে উপহার দিতে পারে। উপহার দেওয়ার জন্যউপহার দিন বাটনটি ক্লিক করলেই উপহার পাঠানো সম্ভব।

কিন্তু, একটি সমস্যা রয়েছে। সব টিকটক ব্যবহারকারী লাইভ স্ট্রিম প্রোগ্রামে যোগদান দিতে পারেনা। নির্বাচিত ব্যবহারকারীদের প্লাটফর্মে বিবেচনায় ভিডিওতে বেছে নেওয়া হয়।

আপনি আপনার নিজস্ব পণ্য বিক্রি করে টাকা ইনকাম করতে পারেন। এই কাজ করার জন্য আপনার বেশি অনুসারির প্রয়োজন হবে না। অল্প কিছু অনুসারীর সাথে আপনি কনটেন্ট ক্রিয়েট করতে পারেন। যা আপনার দর্শকদের দৃষ্টি আকর্ষণ করবে। 

আপনার ভিডিওর লাস্ট 3 সেকেন্ডে আপনি আপনার অ্যাডভার্টাইজমেন্ট ব্যবহার করতে পারবেন, আপনার গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করার জন্য। এটাও, টিকটক থেকে টাকা ইনকাম করার সহজ একটি মাধ্যম বলা যায়।

টিকটক ব্যবহারকারী যাদের 100k অনুসারী রয়েছে তারা ৫০০ থেকে ২০০০ ডলার আয় করতে পারে স্পনসর্ড পোষ্টের জন্য। আর ইংগেজমেন্ট রেট বেশি থাকলে অনেক বেশি টিকটক থেকে টাকা ইনকাম করা সম্ভব।

🔵 পেমেন্ট মেথডঃ

মোবাইল রিচার্জ ১০ টাকা হলেই যেকোন অপারেটরে রিচার্জ নিতে পারবেন।

ব্যাংক ৫০ টাকা হলে তুলতে পারবেন।

বিকাশ ৫০ টাকা হলে তুলতে পারবেন।

বন্ধুরা, আজ এ পর্যন্ত। সবাই ভালো থাকবেন। আল্লাহ্ হাফেজ।

এই লেখাটাও আপনার জন‌্যঃ

Post a Comment

1 Comments