workmatejob.com এ একাউন্ট করলেই $0.250 ডলার বোনাস। পেমেন্ট নিতে পারবেন বিকাশ, নগদ ও রকেট একাউন্টের মাধ্যমে।

 

Workmate job

আসসালামু আলাইকুম

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহ্ রহমতে সবাই ভালো আছেন।

বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে খুব ভালো একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। আপনারা যারা অনলাইনে টাকা ইনকাম করতে চান তাদের জন্য আজকের এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ এই ওয়েবসাইটটি ১০০% পেমেন্ট করে। সাইটটির নাম workmatejob.com.

এই সাইটে কাজ করলে প্রতিদিন কমপক্ষে ১০০০ টাকা পর্যন্ত আয় করার সুযোগ রয়েছে। তবে প্রতিদিন কত টাকা আয় করতে পারবেন, সেটা নির্ভর করবে আপনার কাজের ওপর। অর্থাৎ আপনি এই সাইটে যত বেশি সময় দেবেন তত বেশি ইনকাম করতে পারবেন।

তবে প্রতিদিন কমপক্ষে ৪০০ থেকে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন। যারা অন্যান্য অনেক সাইটে অথবা অ্যাপ্লিকেশনে কাজ করে ঠকেছেন, তারা আর মাত্র একটি বার এই সাইটে কাজ করে দেখেন। আশা করি আপনারা ঠকবেন না। তবে আপনারা অবশ্যই তাদের নিয়ম-কানুনগুলো মেনে কাজ করবেন।

তাহলেই আপনারা এখান থেকে প্রতিদিন ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। নিয়মকানুন মেনে কাজ করলে পেমেন্ট নিতে অন্তত কোন সমস্যা হবেনা ইনশাল্লাহ। আর এখান থেকে আপনারা সরাসরি বিকাশ, নগদ এবং রকেট একাউন্টের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন ।

যারা অনলাইন থেকে ইনকাম করতে চান, তারা অবশ্যই নিয়ম কানুনগুলো মেনে কাজ শুরু করবেন। এই সাইটের নিয়মকানুন সঠিকভাবে না মানলে আপনার একাউন্টে সাসপেন্ড করে দিতে পারে।

তো চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে এবার মূল আলোচনায় যাই।

এই সাইটে সাধারণত ক্লায়েন্টরা কাজ দেয়। আপনি যদি এখান থেকে টাকা ইনকাম করতে চান তাহলে অবশ্যই আপনাকে এখানে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে।

আরো পরুনঃ

একাউন্ট করবেন যেভাবেঃ

১. একাউন্ট করতে প্রথমে এখানে ক্লিক করুন।

২. উপরের লিংকে ক্লিক করলে নিচের ছবির মত পেজ শো করবে।



৩. এখানে আপনার নাম, ইমেইল আইডি, ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে সাইন আপ বাটনে ক্লিক করুন।

৪. এবার আপনার সামনে লগইন ফরম আসবে। এখানে আপনার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।



৫. লগইন করলেই আপনার একাউন্টে ০.২৫০ ডলার বোনাস দেওয়া হবে। সাইটটি সম্পূর্ণ নতুন হওয়ার কারণে এই অফারটি চালু রয়েছে। তবে কতদিন থাকবে এই অফারটি সেটা সঠিকভাবে বলতে পারবোনা। তবে অন্তত একমাস চালু থাকতে পারে।

তো চলুন বন্ধুরা জেনে নেই এই ওয়েবসাইটে কি কি কাজ করে ইনকাম করতে পারবেন। এই সাইটে ইনকাম করার নানা উপায় রয়েছে। এখানে ক্লায়েন্টরা কাজ দিয়ে থাকে সেটা আমি আগে আপনাদের বলেছি। ক্লায়েন্টরা সাধারনত এখানে ইউটিউব এর কাজ বেশি দিয়ে থাকে। যেমন ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে ইনকাম, চ্যানেলের ভিডিও দেখে ইনকাম, চ্যানেল ভিউ করে ইনকাম, ভিডিও লাইক করে ইনকাম, কমেন্ট করে ইনকাম, এছাড়া আরো অনেক কাজ করে এখানে ইনকাম করার কাজ দেয় সাইটটি। এছাড়াও রয়েছে টিকটকে নতুন ইউজারদের জন‌্য বোনাস ১ থেকে ২ ডলার পর্যন্ত।

তবে একটা কথা মনে রাখবেন, ক্লায়েন্টরা যেভাবে আপনাকে কাজ করতে বলবে ঠিক সেভাবেই আপনি কাজ করবেন। তাছাড়া চাইলে এই সাইটে আপনিও ক্লায়েন্ট হিসেবে কাজ করতে পারেন।

আরো পরুনঃ

এই সাইটটি থেকে আপনি প্রতিদিন ১০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। তবে সেটা নির্ভর করবে আপনার উপর। আপনি যত বেশি সময় দিবেন আপনার ততো বেশি ইনকাম হবে। যেহেতু এই সাইট সম্পূর্ণ ফ্রি কাজ করার সুযোগ দিয়েছে, এটা খুবই দারুণ একটি সুযোগ আপনাদের জন‌্য। তাছাড়া এই ওয়েবসাইট থেকে আপনি রেফার করে আনলিমিটেড আয় করতে পারেন। প্রতিটি রেফারের জন্য আপনার একাউন্টে ডলার করে দেওয়া হবে।

তবে আপনার রেফারেলকে একটিভ থাকতে হবে। মিনিমাম আপনার রেফারেল ডলার উইথড্র নিলে আপনার একাউন্টে এক ডলার জমা হবে। এই ওয়েবসাইটটি যেহেতু ডলার সিস্টেম তাই ডলার হিসেবে টাকা হিসাব করা হয়। তবে আপনারা পেমেন্ট পাবেন বাংলাদেশি সিস্টেমে। এই সাইটে মাত্র ডলার হলেই আপনি পেমেন্ট নিতে পারবেন।

এই তিন ডলার আপনি চাইলে বিকাশ, নগদ বা রকেট একাউন্টের মাধ্যমে নিতে পারবেন। তবে এই বিষয়টি খেয়াল রাখবেন যে আপনার টাকা একাউন্টে নেই অথচ আপনি টাকা উইথড্র করলেন তাহলে আপনার একাউন্টটি ব্লক হয়ে যেতে পারে

আপনাদের এই ওয়েবসাইটে পেমেন্ট নিয়ে কোন চিন্তা করার দরকার নেই। যেহেতু ওয়েবসাইটটি নতুন এবং তাদের নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। তাছাড়াও ফেসবুকে গ্রুপ রয়েছে। কোন সমস্যা হলে তাদেরকে বলতে পারবেন। তাছাড়া এই ওয়েবসাইট সম্পর্কে এখনও কোনো অভিযোগ আসেনি।

এই ওয়েবসাইটটি যেকোনো সময়ই আপডেট হতে পারে। বর্তমানে ওয়েবসাইটটি যেভাবে রয়েছে, আমি ঠিক সেভাবেই বললাম। পরবর্তীতে এর নীতিমালার চেঞ্জ হতে পারে।

সবাইকে পোস্টটি সময় নিয়ে পড়ার জন‌্য ধন‌্যবাদ। নতুন নতুন পোস্ট পেতে আমার এই Juifull Bangla সাইটে সবসময় visit করুন।

তো বন্ধুরা আজ পর্যন্ত। সবাই ভালো থাকবেন,সুস্থ সুন্দর থাকবেন। আল্লাহ্ হাফেজ।

এই লেখাটাও আপনার জন‌্যঃ

Post a Comment

3 Comments