Gramfree সাইটে প্রতিদিন কাজ করে মাসে হাজার হাজার টাকা ইনকাম করার সুযোগ।

 

gramfree site

আসসালামু আলাইকুম,

বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন।

বন্ধুরা যাদের পিসি বা অ‌্যান্ড্রোয়েড ফোন আছে তারা চাইলে ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে আয় করতে পারবেন এবং সময়ও কাটাতে পারবেন।

অনলাইনে আয় করার অনেক ভালো ও ট্রাস্টেড সাইট আছে। তার মধ‌্যে Gramfree.world অন‌্যতম। এই সাইটে কাজ করে আপনি প্রতিদিন একটা ভালো ‍amount পেতে পারেন। Gramfree.world এ কাজ করা অনেক সহজ।

এখানে কোনো প্রকার ইনভেস্ট করা লাগবে না। আপনি যদি 500 Gram পেয়ে যান তাহলেই ক্যাশ আউট করতে পারবেন। তবে এই কাজ সম্পূর্ণ করতে এক থেকে দেড় মাস সময় লাগবে। কিন্তু এই এক থেকে দেড় মাসে আপনি দেড় লক্ষ টাকা ইনাকামের সুযোগ পাচ্ছেন। কারণ প্রতি Gram এর দাম ৪.৭২$ (ডলার)। ১ ডলার=৮৪ টাকা।

আর এই সাইটের পেমেন্ট প্রুফ রয়েছে। আপনার যদি বিশ্বাস না হয় আপনি তাহলে ইউটুব থেকে এই সাইটের অনেক ভিডিও রয়েছে সেগুলো দেখে নিতে পারেন। আর আপনি Bitcoin/Paypal/ Payeer ইত্যাদির মাধমে পেমেন্ট নিতে হবে। আমার মতে Bitcoin এ পেমেন্ট নেওয়া অনেক ভালো। আপনি Bitcoin থেকে ডলারকে টাকাতে রুপান্তর করে আপনার বিকাশ/রকেট/নগদ একাউন্টে নিতে পারেন।

যেভাবে কাজ করবেনঃ

প্রথমে আপনাকে গ্রাম ফ্রীতে সাইন আপ করতে হবে।

১. সাইন আপ করতে প্রথমে এখানে ক্লিক করুন। আপনার সামনে নিচের ছবির মত একটা পেইজ ওপেন হবে।



২. এবার Continue with facebook অথবা Continue with google এ ক্লিক করুন। তাহলে আপনার এ‌কাউন্ট করা হয়ে যাবে। সাইন আপ করলে আপনি পাবেন ৭ gram।

এবার আপনাকে ড‌্যাশবোর্ডে নিয়ে যাবে। এখানে থ্রি ডট হাইফেনে ক্লিক করুন, অনেকগুলো আয় করার অপশন দেখতে পাবেন। অপশনগুলো হলো- Free roll, referral, Smart-contact, Videos, Lottery.



Free roll - থ্রি ডট হাইফেনে ক্লিক করে Free তে ক্লিক করুন এবং একটু নিচের দিকে স্ক্রোল করে Roll লেখার উপর ক্লিক করুন। প্রতি রোলে ০.১-১০০ gram পর্যন্ত পেতে পারেন। এভাবে আপনি প্রতি ঘন্টায় ১ টি করে রোল পাবেন। আপনার ভাগ্য ভালো হলে আপনি একদিনেই ক্যাশ আউট করার মতো Gram পেতে পারেন।


Videos - থ্রি ডট হাইফেনে ক্লিক করে Videos এ ক্লিক করে ১ মিনিট করে প্রতিদিন ৩ মিনিটে ৩ টা ভিডিও দেখবেন। এক একটা ভিডিও তে ০.১ gram করে পাবেন। এখানে প্রতিদিন একবার ভিডিও পাবেন, পরের দিন আবার ভিডিও পাবেন।



এখান থেকে আপনি ভিডিও আপলোড করেও আয় করতে পারবেন। এখানে ১ টি ভিডিও আপলোড করলে আপনি পাবেন ৫ gram. তবে আপনার ভিডিও হতে হবে gramfree সম্পর্কে। যেমন ধরুন- gramfree তে কিভাবে একাউন্ট করে, কিভাবে ইনকাম করে, কিভাবে উইথড্র করে ইত‌্যাদি বিষয়ের উপর ভিডিও বানিয়ে আপলোড করবেন।



Smart-contact - থ্রি ডট হাইফেনে ক্লিক করে Smart-contact এ গিয়ে Risk বাটনটা আগে লাল করে নিবেন তারপর Take এ ক্লিক করে confarm এ ক্লিক করবেন। ০.৫ গ্রাম পাবেন। প্রতিদিন যদি Smart-contact এ কাজ করেন তাহলে আপনার গ্রাম আরো বাড়বে। এই সাইটে প্রতিদিন একবার করে ঢুকে কাজ করলে ৫ দিন পর পর ৫ gram করে ফ্রি পাবেন।

Referral - এখানে আপনি রেফার করেও ইনকাম করতে পারবেন। প্রতি রেফারে আপনি পাবেন ২ gram করে। আপনার রেফারকৃত মেম্বার যখন প্রথম লেভেল পার করবে তখন আপনি ২ gram পাবেন। তাই এখান থেকে আপনি যত রেফার করতে পারবেন আপনার ইনকাম তত বাড়বে।

Level-Up Bonus - এখানে আপনি লেভেল আপ বোনাসও পাবেন। আপনি প্রতিটা লেভেল পার করলেই ২ gram বোনাস পাবেন।

যেভাবে টাকা উঠাবেনঃ

আপনার এই Gramfree সাইটে লগইন করে সাইড বারে ক্লিক করুন এখানে অনেক গুলো অপশন আছে। এখানে withdrawal অপশনে ক্লিক করুন, আপনার সামনে একটি পেইজ ওপেন হবে। এখানে নিচের ছবিতে গোল দাঁগ দেয়া স্থানে ক্লিক করুন। 



এখানে অনেকগুলো পেমেন্ট মেথড পাবেন। যেমন- Bitcoin, Ethereum, Paypal, Payeer, Skrill, Master Card, Visa, Payoneer ইত‌্যাদি। আপনার একাউন্টে ৫০০ gram হলেই আপনি এইসব একাউন্টে উইথড্র নিতে পারবেন। সাথে সাথে আপনার একাউন্টে টাকা চলে যাবে।

বন্ধুরা, আজ পর্যন্ত। সবাইকে সময় নিয়ে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। অনলাইনের বিভিন্ন সাইটে এবং বিভিন্ন এপসে ইনকাম করার উপায় জানতে আমার এই সাইটটি সর্বদা Visit করুন।

সবাই সুস্থ, সুন্দর ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।

Post a Comment

8 Comments