মাইনিং করে ফ্রি তে Core DAO বা Core Coin ইনকাম করে কোটিপতি হওয়ার সুবর্ণ সুযোগ। Core Mining App.

Satoshi mining apps


আসসালামু আলাইকুম।

বন্ধুরা, সবাই কেমন আছেন। আশা করি ভালো আছেন।

আজ আমি ক্রিপ্টো কারেন্সি সম্পর্কে এমন একটি আর্টিকেল আপনাদের মাঝে নিয়ে এসেছি যেখানে আপনি খুব সহজেই mining করে Satoshi Core / Core DAO / Core Coin ইনকাম করতে পারবেন।

বর্তমান সময়ে খুব আলোচিত এবং বহুল আলোচিত  কয়েন গুলোর মধ্যে একটি হলো Core DAO বা Core. আজ এই Core coin সম্পর্কে আপনাদের কাছে বিস্তারিত আলোচনা করব।
ধারণা করা হয় যে বিটকয়েন প্রতিষ্ঠাতা “Satoshi Nakamoto” এই BTCs Mining বা Satoshi mining কয়েনটি মার্কেটে নিয়ে এসেছেন।

আলোচনা শুরু করার আগে আমি আপনাদের এই কয়েনটির সফলতা সম্পর্কে কিছু বলতে চাই। 

আমি আমার এই ব্লগ সাইটে BTCs mining বা Satoshi mining এই নিয়ে ২০২২ সালের ১২ এপ্রিল একটি পোস্ট করেছিলাম। সেখানে এই mining সাইটে কিভাবে একাউন্ট করতে হয় এবং মাইনিং করতে হয় সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

এখানে তখন লাখ লাখ মানুষ মাইনিং করেছে। ২০২২ এর ডিসেম্বরে মাইনিং বন্ধ হয়ে যায় এবং ২০২৩ সালের ৮ ফেব্রুয়ারী এখান থেকে তারা তাদের সব মেম্বার বা মাইনারদের বিশাল পেমেন্ট করে দিয়েছে।

প্রথমে এর নাম ছিল BTCs, এবং পরবর্তীতে নাম পরিবর্তন করে এর নাম রাখা হয় Core DAO / Core। প্রথমে একটা Core DAO coin এর দাম ছিলো ৫ ডলার এর উপরে। 

আমিও এই মাইনিং এপে কাজ করেছি। এবং পেমেন্টও পেয়েছি। আমার বেশি কয়েন ছিলো না। ৭৯টা কয়েন ছিলো। প্রথমে ২০ টা core coin পেয়েছি যার তখন দাম ছিল 120$ এর উপরে, এবং প্রতি মাসের ৮/৯ তারিখ ২.৫ করে core coin পাই। আমি যার রেফারে জয়েন ছিলাম তার প্রথম পেমেন্টে ১৮ লাখ+ ইনকাম হয়। শুধু তাই নয় এই satoshi mining apps থেকে কোটিকোটি টাকা ইনকাম করেছে মাইনার রা একদম ফ্রি তে।

আমি যার রেফারে জয়েন ছিলাম তার প্রথম পেমেন্টের পেমেন্টপ্রুফ দেখে নিন।

Core mining


সবথেকে মজার বিষয় হলো এই মাইনিং এখনো চালু রয়েছে। এখান থেকে এখনো মাইনিং করে আপনি ইনকাম করতে পারবেন। পুরোনো নতুন সব ইউজারই এখান থেকে মাইনিং করতে পারবে। নতুন এই কয়েনটির নাম CORE-1. আবার যখন এই মাইনিং শেষ হবে তখন তারা আবার তাদের ইউজারদের পেমেন্ট করে দেবে। এছাড়াও এই মাইনিং কোম্পানি আরো কিছু টেস্টনেট কয়েন add করেছে। যেগুলো পরবর্তীতে Core এর মতোই প্রফিট দেবে, ইনশাআল্লাহ্। বর্তমানে একটি CORE এর price প্রায় 1$ এর সমান।

আমি আমার আগের পোস্টে satishi mining apps এ কিভাবে একাউন্ট করবেন এবং আইডি ভেরিফিকেশন করবেন সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। কিন্তু আপনাদের সুবিধার জন্য এবং এই মাইনিং সাইটে নতুন কিছু পরিবর্তন এর জন্য আবার বিস্তারিত ভাবে আপনাদের বুঝিয়ে দিচ্ছি। 

❣️ Satoshi Mining Apps এ রেজিষ্ট্রেশন ও আইডি ভেরিফাইড করবেন যেভাবেঃ

🥀 প্রথমে রেজিষ্ট্রেশন করার জন্য নিচের লিংকে ক্লিক করুন।

👇👇👇👇👇👇

একাউন্ট করার লিংক

🥀 লিংকে ক্লিক করার পর আপনাকে নিচের পেজের মতো একটা পেজে নিয়ে যাবে:-

Satoshi app


🥀 এখানে আপনি Register & Start Mining এ ক্লিক করুন, তারপর আপনাকে নিচের ছবির মতো একটি পেজে নিয়ে যাবে।

Satoshi app


🥀 এখানে আপনি আপনার ই মেইল অ্যাড্রেস নির্ভুলভাবে দিয়ে এবং
I have read and accept the Privacy Policy, Terms of Us এ টিক মার্ক দিয় নেক্সট বাটনে ক্লিক করুন।

🥀 এরপর ক্যাপচা টা পূরণ করে নেক্সট এ ক্লিক করুন।

Satoshi app


🥀 এবার আপনি যে ই মেইল অ্যাড্রেস টা একটু আগে সাবমিট করেছিলেন সেটায় একটি ভেরিফিকেশন কোড যাবে সেটা আপনাকে এখানে সাবমিট করতে হবে।

🥀 এরপর পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড দিয়ে রেজিস্টার এ ক্লিক করুন।

Satoshi app


🥀 এবার যে পেইজটি আসবে সেখান থেকে আপনি অ্যাপটি (“Satoshi”) ডাউনলোড করে নিন।

Satoshi app
Satoshi app


🥀 ডাউনলোড করার পর এবার এপসটি ওপেন করুন।

🥀 এপস ওপেন করার পর এমন একটি পেইজ শো করবে এবং এখান থেকে আপনাকে Start Airdrop  অপশনে click করতে হবে।

Satoshi app


🥀 ক্লিক করার পর প্রথমে আপনার দেশ বা Country সিলেক্ট করার জন্য নিচের ছবির মতো এমন লেখা উঠবে। আপনি choose এর উপর ক্লিক করুন।

Satoshi app


🥀 এবার আপনি আপনার Country সিলেক্ট করে নিন, বাংলাদেশ হলে বাংলাদেশ সিলেক্ট করে Confirm এ ক্লিক করুন।

Satoshi app


🥀 আবার Start Airdrop এ ক্লিক করুন। একটা Verification page open হবে। বা Start Airdrop এ ক্লিক করার পর যদি পেইজটি ওপেন না হয়, তাহলে Me option সিলেক্ট করে আপনার প্রোফাইল এ গিয়ে Personal Setting এ ক্লিক করুন।

Satoshi app

Satoshi app

🥀 এরপর যে পেইজটি আসবে সেখানের I am not a robot verification এ ক্লিক করুন। 

Satoshi app


🥀 এবার Start Verification এ ক্লিক করে আপনাকে আপনার Face verification করতে হবে। 

Satoshi app


Face Verification এর জন্য আপনাকে যা যা করতে হবে:

👉 আপনার পুরো মুখমণ্ডল গোলক ক্যামেরার সামনে আনতে হবে,  মাথা উপরে নিচে, ডানে বামে করতে হবে, মুখ হা করা বা হেসে দিতে হবে এবং বন্ধ করে বা চোখের পলক ফেলের হবে। ব্যাস Face ভেরিফিকেশন হয়ে যাবে ইনশাআল্লাহ।

🥀 একটি কথা অবশ্যই মনে রাখবেন এই মাইনিং এপে একাউন্ট কার জন্য আপনি আপনার যে নাম দিবেন সেটা আপনাকে আপনার NID/ Passport বা Birth certificate এর নাম অনুযায়ী দিতে হবে।

🥀 অতঃপর ভেরিফিকেশন হয়ে গেলে মাইনিং অপশনে গিয়ে Start Mining এ ক্লিক করুন। দেখবেন মাইনিং শুরু হয়ে যাবে।

🥀 মনে রাখবেন আপনাকে প্রতিদিন ৩/৪ বার এপে প্রবেশ করতে হবে এবং যেটুকু কয়েন মাইন হবে সেগুলোকে Claim এ ক্লিক করে কয়েনগুলো কালেক্ট করে নিবেন।

🥀 কারণ একটা সময় পরে আপনি যদি কয়েনগুলো কালেক্ট করে না নেন তাহলে মাইনিং ওখানেই বন্ধ থাকবে। কয়েন কালেক্ট করার পর আবারও মাইনিং শুরু হবে।

🔴 বর্তমানে Satoshi mining apps এ আরো কিছু Airdrop testnet coin চালু রয়েছে। এগুলোর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো OpenEx(OEX). ধারণা করা যায় এটি ভবিষ্যতে core coin এর মতো অনেক বড় প্রফিট দেবে।  এছাড়াও আরো যে Testnet coin রয়েছে সেগুলো হলো TestCoin-A(TCA), TestCoin-B(TCB), TestCoin-C(TCC), ইত্যাদি।
এই কয়েন গুলোতে মাইনিং করতে হলে আপনাকে এই Airdrop coin এ জয়েন করতে হবে এবং প্রতিদিন ২/৩ বার এই কয়েন গুলো Claim করতে হবে।
এই কয়েনগুলো claim করার জন্য প্রতি ২৪ ঘন্টা পরপর আপনাকে 50k hash free দিবে। যেটা আপনাকে প্রতিদিন claim করে নিতে হবে। এরজন্য আপনার কয়েনগুলো দ্রুতগতিতে বাড়বে।
এবার জেনে নিন কিভাবে এই Airdrop Coin এ জয়েন হবেন।
👉 প্রথমে Project এর উপর ক্লিক করুন। 

Satoshi app


এবার OpenEX এর উপর ক্লিক করুন।

Satoshi app


একেবারে উপরে Participate in airdrop এ ক্লিক করুন।

Satoshi app


ব্যস, জয়েন করা complete. আর এইভাবেই অন্য Airdrop coin গুলোয় জয়েন করে নিবেন। এবং প্রতিদিন এই কয়েন গুলো ক্লেইম করে নিন।

বন্ধুরা, এখানে আপনি কোনো প্রকার ইনভেস্ট ছাড়াই ইনকাম করতে পারবেন।

❣️ মাইনিং পাওয়ার বাড়ানোর উপায়ঃ

👉  Hash card: এখানে কিছু Hash card আছে, এই কার্ডগুলোর কোড কপি করে বন্ধুদের শেয়ার করবেন এবং তাদের এতে জয়েন হতে বলবেন, আর আপনিও অন্যদের কার্ডে জয়েন হবেন, তাহলে আপনার মাইনিং পাওয়ার অনেক বেড়ে যাবে।

Hash Card:

Beetle card : 4rj9q33

Spider Card : 4gn638k

Formation Card : 4ruca4c


Satoshi app

* উপরে দেয়া Hash card এর কোডগুলো কপি করে আপনার Hash card গুলোয় জয়েন করে আপনার Hash পাওয়ার বাড়িয়ে নিন।
👉 Gift card: এখানে কিছু Gift card আছে, এই কার্ডগুলোর কোড কপি করে বন্ধুদের শেয়ার করবেন এবং তাদের এতে জয়েন হতে বলবেন, আর আপনিও অন্যদের কার্ডে জয়েন হবেন, তাহলে আপনার মাইনিং পাওয়ার অনেক বেড়ে যাবে।

Gift Card:

3s6xxdd

3s98bne

3sbgqwh

3sds56k

3sg2hep

3sudgqy

3ss54fx

3spuq7u

3smkaxs

3sjawpp


Satoshi app

* এই গোল দাগ দেয়া জায়গায় একটি Gift card কোড দেয়ার অপশন পাবেন। উপরে দেয়া Gift card এর যেকোনো একটি কোড কপি করে এখানে পেস্ট করে Confirm করুন, আপনার মাইনিং স্পিড বেড়ে যাবে।

❣️ ইনকাম বাড়ানোর উপায়ঃ

নিবন্ধন করার জন্য আবারও লিংক দিলাম

👇👇👇👇👇👇👇👇👇👇👇👇
https://www.btcs.love/invite/3eoa7

👉 Satoshi BTCs এটাতে কাজ করলে কোন টাকা পয়সা  ইনভেস্ট করতে হবে না।

👉 পৃথিবীর ক্রিপ্টো ইতিহাসে এটাই প্রথম যে - মাইনিং চলা অবস্থায় মেম্বারদের প্রতি সপ্তাহে Giveaway এর মাধ্যমে হাজার হাজার ডলার পুরস্কার দিচ্ছে।💯
👉 এরজন্য প্রয়োজন বেশি বেশি রেফার করা। আপনি যত বেশি রেফার করবেন, আপনার Giveaway তে অংশ নেয়ার চান্স বেড়ে যাবে। এখান থেকে আপনি Core coin জিততে পারবেন।
👉 এখানে প্রতিদিন 0.01 core থেকে 1023 core পর্যন্ত পেতে পারেন। যার Dollar value হলো 0.01 usdt থেকে 888 usdt.

Satoshi app


ছবিটি দেখুন, এখানে আপনার যত ভোট হবে, আপনি তাই দিয়ে এখানে অংশ নিতে পারবেন। মনে রাখবেন ১ টা রেফারে ১০০ ভোট। যত রেফার করতে পারবেন, ততই ভোটও বাড়বে। এখান থেকে আপনি যদি উইন হন তাহলে সর্বোচ্চ ৮৮৮ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন।

Giveaway তে অংশ নিয়ে আমি কিছুদিন আগেই ৮ Core বা 8 usdt পেয়েছি।


💞 রেফার করবেন যেভাবেঃ

১। নিচের ছবিটির গোল দাগ দেয়া স্থানে ক্লিক করুন।

Satoshi app


২। যে পেইজে নিয়ে যাবে, সেই পেইজে গোল দাগ দেয়া স্থানে ক্লিক করুন।

Satoshi app


৩। এখানে আপনার রেফার লিংক আছে, এখান থেকে লিংকটি কপি করুন এবং শেয়ার করুন।

Satoshi app


👉 আমি আবারও বলছি এখানে কোন টাকা ইনভেস্ট করতে হবে না - ফ্রিতে মাইনিং করুন এবং Core বোনাস নিন।

👉 যদি জীবনে কোটিপতি হতে চান, তাহলে যারা Core DAO / Core coin মিস করেছেন তারা এখনো সময় আছে এই মাইনিং এপসের টেস্টনেট কয়েনগুলোয় তাড়াতাড়ি জয়েন করেন, যা পরবর্তীতে Core DAO এর মত বিশাল প্রফিট দেবে। তাই নিচের দেওয়া লিংক থেকে রেজিষ্ট্রেশন করে মাইনিং শুরু করুন,,,পরে আফসোস করে কোন লাভ হবে না। আবারও লিংকটি দিলাম। তাই এখনই জয়েন করে মাইনিং শুরু করে দিন।

রেজিষ্ট্রেশন লিংক👇👇👇👇👇👇👇
https://www.btcs.love/invite/3eoa7

👉 সময় আর হয়ত বেশি নেই, বন্ধুরা। সুযোগ বার বার আসে না। তাই এখনই আপনার স্বপ্ন পূরণ করুন।

সামান্য কয়েকটা মাস এখানে সময় দেন জীবন বদলে যাবে। যারা অবহেলা করে এখোনো একাউন্ট করছেন না তারা খুব আপসোস করবেন। যেমন আফসোস করেছে তারা যারা core mining এ জয়েন হন নাই।

তাহলে বন্ধুরা, আজ এ পর্যন্ত।

আশা করি আমার আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের মাইনিং করে কিভাবে ফ্রি তে ইনকাম করতে পারবেন এমন ১ টি জনপ্রিয় এবং সেরা সাইট সম্পর্কে বিস্তারিত ধারণা দিতে পেরেছি। আপনারা যদি ফ্রী তে ইনকাম করতে চান তাহলে আজই এই সাইটিতে একাউন্ট করে ইনকাম করা শুরু করে দিন।
আর আজকের এই আর্টিকেলটি সম্পর্কে আপনাদের যদি কোনো প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং এই পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনাদের বন্ধুদের মাঝে বেশি বেশি শেয়ার করুন। আর ইনকাম সম্পর্কে নতুন নতুন আপডেট পেতে আমার এই juifullbangla সাইটটি সবসময় ভিজিট করুন।

সবাই ভালো, সুস্থ ও সুন্দর থাকবেন।

আল্লাহ্ হাফেজ।

Post a Comment

0 Comments