২০২২ সালের বাংলাদেশী তিনটি জনপ্রিয় PTC site থেকে মাসে হাজার হাজার টাকা ইনকাম করুন।

 



আসসালামু আলাইকুম,

বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন।

পিটিসি মানে হল পেইড টু ক্লিক, পিটিসি সাইটগুলি তাদের ওয়েবসাইটে নির্দিষ্ট বিজ্ঞাপন দেখানোর বিনিময়ে আপনাকে নগদ টাকা বা ডলার দেয়। পিটিসি সাইটের বিজ্ঞাপনদাতারা বিভিন্ন প্রোডাক্টের প্রোমোশন বা ওয়েবসাইটের ভিজিটর বাড়ানোর জন্য বিজ্ঞাপন দিয়ে থাকে। আর আপনি বিজ্ঞাপন দেখে পিটিসি সাইট থেকে ইনকাম করতে পারেন।

বাংলাদেশী পিটিসি সাইটঃ  

আমরা অনেকেই অনলাইন থেকে আয় করে থাকি। আজকের এই লেখাটি সাজানো হয়েছে বাংলাদেশী পিটিসি সাইট থেকে অনলাইনে ইনকাম করবেন কিভাবে। আজ আমি আপনাদের কাছে বাংলাদেশি কিছু পিটিসি সাইট (PTC Site) নিয়ে আলোচনা করব, যারা নিয়মিত পেমেন্ট করে আসছে এবং ১০০% বিশ্বস্ত। এবং পেমেন্ট মেথড বিকাশ, রকেট, নগদ এবং ফ্লেক্সিলোড।

তাহলে চলুন বন্ধুরা এই পিটিসি সাইটগুলো সম্পর্কে আলোচনা করা যাক:

ভিসা এক্সপ্রেস:

বাংলাদেশি পিটিসি সাইটগুলোর মধ্যে সবচেয়ে সেরা সাইট হলো ভিসা এক্সপ্রেস। অন‌্যান‌্য পিটিসি সাইটগুলোর চেয়ে এই সাইট এ অনেক বেশি ইনকাম করতে পারবেন। এমনকি মোবাইল দিয়েও এই সাইট থেকে শুধুমাত্র পোস্ট ভিউ করে তুলনামূলক বেশি আয় করতে পারবেন। এটি বাংলাদেশি সাইট হওয়ায় এখান থেকে বিকাশ, রকেট এবং ফ্লেক্সিলোড এর মাধ্যমে টাকা নিতে পারবেন।

ভিসা এক্সপ্রেস সাইটে যেভাবে রেজিস্ট্রেশন করবেন:

* প্রথমে আপনাকে এই সাইট এ রেজিস্ট্রেশন করতে হবে।

* আপনার নাম, যে নম্বর এ বিকাশ, রকেট, নগদ কিংবা ফ্লেক্সিলোড নিতে চান সেই নম্বর, একটা স্ট্রংপাসওয়ার্ড এবং অন্যান্য তথ্য দিয়ে সাবমিট (submit) বাটনে ক্লিক করুন।

* এরপর আবার রেজিস্ট্রেশন ফর্মটি দেখতে পাবেন কিন্তু উপরে ছোট করে success লেখা উঠবে।

* যদি সব তথ্য দিয়ে সাবমিট করার পর উপরে success লেখা না আসে তাহলে কয়েক ঘন্টা পর আবার চেষ্টা করুন।

* এরপর লগইন করে কাজ শুরু করে দিন।

সাইটে কাজ করার নিয়ম:

এই সাইট এ আপনি দুইভাবে কাজ করতে পারবেন।

১. বোনাস কালেক্ট করে আয়।

২. পোস্ট পড়ে আয়।

বোনাস কালেক্ট করে আয়:

আপনি একাউন্ট এ লগইন করার পর প্রথম পেইজ এ “collect your bonus” লেখা দেখতে পাবেন। এই লেখার উপর ক্লিক করলে আপনাকে যে পেইজে নিয়ে যাবে সেখানে অনেকগুলো পোস্ট দেখতে পাবেন। এই পোস্টগুলোর মধ্যে একটি “add” বা বিজ্ঞাপন দেখবেন। এই বিজ্ঞাপন এ ক্লিক করে ২৫-৩০ সেকেন্ড অপেক্ষা করে back বাটনে ক্লিক করে আগের পেজ এ আসুন। এরপর পেইজ এর একেবারে নিচে “collect” লেখা দেখতে পাবেন। এখানে ক্লিক করলে আপনার একাউন্টে টাকা যোগ হয়ে যাবে। দিনে এরকম ৩-৪ বার বোনাস পাবেন।

পোস্ট পড়ে আয়:

একাউন্ট এ লগইন করলে আপনি আপনার সাইটে বিভিন্ন পোস্ট দেখতে পাবেন। প্রত্যেকটা পোস্ট এর নিচে “read more” অপশন পাবেন। এখানে ক্লিক করলে আপনি পোস্টটি বিস্তারিত দেখতে পাবেন এবং পোস্ট এর নিচে একটি সময় কাউন্ট হবে। এ ইসময়টা শেষ হলে “collect” এ ক্লিক করলে আপনার একাউন্ট এ টাকা যোগ হয়ে যাবে। এরপর “Back” এ ক্লিক করে আবার পোস্টগুলো দেখতে পাবেন। আবার আগের নিয়মে করুন। যত বেশি কাজ করবেন তত ইআয় হবে।

পরবর্তীতে এই সাইটের কাজ আরও বাড়তে পারে।

এই সাইট থেকে উইথড্র করবেন যেভাবে:

এই সাইট এ নিয়মিত কাজ করলে একটা ভাল পরিমান টাকা আয় করতে পারবেন। এই সাইট একটি ট্রাস্টেড পিটিসি সাইট। এখানে টাকা নিতে হলে প্রথমে উপরে “withdraw” অপশনে ক্লিক করুন। এরপর পেমেন্ট মেথড সিলেক্ট করুন আর কত টাকা নিবেন তার পরিমাণ বসিয়ে নিচে “withdraw” তে ক্লিক করুন। কয়েক ঘন্টার মধ্যেই আপনার একাউন্টে টাকা চলে যাবে। এই সাইটে ৭০ টাকা হলেই বিকাশ, রকেট, নগদ এবং ২০ টাকা হলেই ফ্লেক্সিলোড নিতে পারবেন।

তাই আজই রেজিস্ট্রেশন করে এই সাইট এ কাজ শুরু করে দিন।

নড়াইল এক্সপ্রেস:

নড়াইল এক্সপ্রেস সাইটটি সম্পূর্ণ “ভিসা এক্সপ্রেস“ সাইটের মতো। আপনি নড়াইল এক্সপ্রেস সাইটে শুধুমাত্র পোস্ট পড়েই আয় করতে পারবেন।

তো চলুন কিভাবে এই সাইটে কাজ করবেন।

যেভাবেরেজিস্ট্রেশনকরবেন:

* প্রথমে আপনাকে সাইট এ রেজিস্ট্রেশন করতে হবে।

* এখানে আপনার নাম, ইমেইল, যে নম্বর এ পেমেন্ট নিবেন সেই নম্বর, আর একটি স্ট্রংপাসওয়ার্ড এবং অন্যান্য তথ্য দিয়ে সাবমিট এ ক্লিক করুন।

* সাবমিট করলে আবার রেজিস্ট্রেশন ফর্ম দেখতে পাবেন কিন্তু উপরে ছোট করে “success” লেখা উঠবে।

* এরপর লগইন অপশনে গিয়ে আপনার একাউন্ট এ লগইন করুন।

আপনার একাউন্ট খোলার কাজ শেষ।

সাইটে কাজ করার নিয়ম:

এই সাইট থেকেও আপনি দুইভাবে আয় করতে পারবেন।

১. বোনাস কালেক্ট করে আয়।

২.পোস্ট ভিউ করে আয়।

বোনাস কালেক্ট করে আয়:

আপনার আইডিতে লগইন করে একটু নিচে আসলে “collect your bonus” অপশন পাবেন। এখানে ক্লিক করলে আপনাকে যে পেইজ এ নিয়ে যাবে সেখানে অনেকগুলো পোস্ট দেখতে পাবেন। এবার পেজের একেবারে নিচে আসুন।এখানে একটি এড দেখতে পাবেন। এই এড এ ক্লিক করে ৩০ সেকেন্ড অপেক্ষা করুন। এরপর “Back” এ ক্লিক করে আগের পেইজে এসে এড এর নিচে “collect” লেখাতে ক্লিক করুন। আপনার একাউন্ট এ টাকা যোগ হয়ে যাবে।

পোস্ট ভিউ করে আয়:

একাউন্ট এ লগ ইন করলে আপনি আপনার সাইটে বিভিন্ন পোস্ট দেখতে পাবেন। প্রত্যেকটা পোস্ট এর নিচে “read more” অপশন পাবেন। এখানে ক্লিক করলে আপনি পোস্টটি বিস্তারিত দেখতে পাবেন এবং পোস্ট এর নিচে একটি সময় কাউন্ট হবে। এই সময়টা শেষ হলে “collect” এ ক্লিক করলে আপনার একাউন্ট এ টাকা যোগ হয়ে যাবে। এরপর “Back” এ ক্লিক করে আবার পোস্টগুলো দেখতে পাবেন। একই নিয়মে পোস্ট পড়ে আয় করুন। যত বেশি কাজ করবেন ততই আয় হবে।

এই সাইট থেকে উইথড্র করবেন যেভাবে:

এই সাইট এ নিয়মিত কাজ করলে একটা ভাল পরিমান টাকা আয় করতে পারবেন। এই সাইট একটি ট্রাস্টেড পিটিসি সাইট। হোম পেইজ এ আপনার একাউন্ট এ কত টাকা রয়েছে তা দেখতে পাবেন। এখানে টাকা নিতে হলে প্রথমে উপরে “withdraw” অপশনে ক্লিক করুন। এরপর পেমেন্ট মেথড সিলেক্ট করুন আর কত টাকা নিবেন তার পরিমাণ বসিয়ে নিচে “withdraw” তে ক্লিক করুন। কয়েক ঘন্টার মধ্যেই আপনার একাউন্টে টাকা চলে যাবে। এই সাইটে ৭০ টাকা হলেই বিকাশ, রকেট, নগদ এবং ২০ টাকা হলেই ফ্লেক্সিলোড নিতে পারবেন।

পিটিসি BD সাইট থেকে ইনকাম:

এই সাইট এর নাম PTC BD। এই সাইটেও আয় করা খুব সহজ।

যেভাবে রেজিস্ট্রেশন করবেন:

* প্রথমে আপনাকে সাইট এ রেজিস্ট্রেশন করতে হবে।

* এখানে আপনারনাম, ইমেইল, যে নম্বর এ পেমেন্ট নিবেন সেই নম্বর, আর একটি স্ট্রং পাসওয়ার্ড দিয়ে সাবমিট এ ক্লিক করুন।

* অবশ্যই সাবমিট করার আগে কন্ডিশন বাটনে ছোট একটা টিক দিয়ে দিবেন।

* সাবমিট এ ক্লিক করার পর আপনার ইমেইল এ একটা লিংক যাবে। সেই লিংক এ ক্লিক করে আপনার ইমেইলটা ভেরিফাই করে নিবেন।

* এরপর লগইন অপশনে গিয়ে আপনার ইউজারনেম আর পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।

ব্যাস, হয়ে গেল আপনার একাউন্ট।

এই সাইটে কাজ করার নিয়ম:

এই সাইটে কাজ করার জন্য প্রথমে আপনার একাউন্টে লগইন করুন এবং স্ক্রিন এর বামপাশে একটা থ্রি ডট মেনু দেখতে পাবেন। ওখানে ক্লিক করলে আপনি “earn money” অপশন দেখতে পাবেন। এখানে ক্লিক করলে “view add”, “view bonus add” অপশন দেখতে পাবেন। এর যেকোন একটি এড এ ক্লিক করলে অনেকগুলো এড দেখতে পাবেন এবং কোন এড এ কত ডলার পাবেন তা নিচে দেখতে পাবেন।

এড দেখার নিয়ম:

যেকোনো এড এ ক্লিক করলে আপনাকে একটা আলাদা সাইট এ নিয়ে যাবে। তখন স্ক্রিন এর বামপাশের উপরের দিকে একটি সাদা ঘর আস্তে আস্তে সবুজ হতে দেখবেন। এটা আসলে টাইম কাউন্ট। পুরো সাদা ঘরটা সবুজ হয়ে গেলে কতগুলো কার্টুন এর ছবি আসবে, এর মধ্যে একটা উল্টো ছবি দেখবেন। সেখানে ক্লিক করলে আপনার কাজ শেষ।  এরপর back বাটনে ক্লিক করে অন‌্যান‌্য এডগুলোও একই ভাবে দেখবেন। এই পুরো কাজ করতে আপনার মাত্র ৪-৫ সেকেন্ড সময় লাগবে।

সাইট থেকে যেভাবে উইথড্র নেবেন:

এই সাইট থেকে উইথড্র নিতে প্রথমে একটি কাজ করতে হবে। সাইট এর উপরে ডানপাশে AC লেখাতে ক্লিক করুন।এরপর একাউন্ট সেটিং এ ক্লিক করলে বিকাশ, রকেট, নগদ এবং ফ্লেক্সিলোড মোবাইল নাম্বর এর অপশন পাবেন। এখানে চাইলে সব একাউন্ট নাম্বর অথবা যেকোন একটি নাম্বর দিয়ে নিচে আপনার পাসওয়ার্ড দিয়ে send এ ক্লিক করুন।আপনার তথ্য একাউন্ট এ এড হয়ে যাবে। এরপর উইথড্র অপশন এ গিয়ে ১ ডলার অর্থাৎ ৮০ টাকা হলে বিকাশ, রকেট, অথবা নগদে টাকা নিতে পারবেন।

আজ এ পর্যন্ত। সবাইকে পোস্টটি সময় নিয়ে পড়ার জন‌্য ধন‌্যবাদ।

সবাই ভালো থাকবেন। আল্লাহ্ হাফেজ।

Post a Comment

0 Comments