Bitcoin ইনকাম করার ৭ টি সেরা ও জনপ্রিয় ওয়েবসাইট ২০২২।। না দেখলে মিস করবেন।

 

Bitcoin income

আসসালামু আলাইকুম,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহ্ র রহমতে সবাই ভালো আছেন।

বন্ধুরা যাদের অ‌্যান্ড্রোয়েড ফোন আছে তারা চাইলে ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে অনলাইনে বিভিন্ন ওয়েবসাইট এবং এপস এর মাধ‌্যমে আয় করতে পারবেন।

বন্ধুরা, আপনারা যদি ঘরে বসে আয় করতে চান, তাহলে Bitcoin আর্নিং ই হতে পারে আপনার আয় করার সেরা উপায়। কোন প্রকার টাকা ইনভেস্ট করা ছাড়াই খুব সহজে Bitcoin ইনকাম করতে পারবেন। মোবাইল দিয়েও Bitcoin ইনকাম করা যায়, বিভিন্ন ওয়েবসাইট এবং এপস এর মাধ‌্যমে; ফলে একজন ছাত্র, একজন গৃহিণী বা যাদের কম্পিউটার নেই তারাও Bitcoin ইনকাম করতে পারবেন। ইন্টারনেট থেকে আয় করার যতগুলো পদ্ধতি আছে তার মধ্যে বিটকয়েন আয় করা অনেকটাই সহজ এবং ট্রাস্টেড।

বন্ধুরা, আজকের এই ব্লগ থেকে আমরা বিটকয়েন ইনকাম করা যায় এমন ৭ টি জনপ্রিয় এবং সেরা ওয়েবসাইট সম্পর্কে জানব যেসব সাইট থেকে আপনি ঘরে বসে খুব সহজেই মোবাইল থেকে বিটকয়েন ইনকাম করতে পারবেন।

🔜 বিস্তারিত জানার আগে প্রথমে আমরা জেনে নেব-

🔵 বিটকয়েন কি?

বিটকয়েন ২০০৯ সালে সাতোশি নাকামোটো নামক এক অজানা ব্যক্তি আবিষ্কার করেন। বিটকয়েন মার্কেটে আসার পর থেকেই এর দাম দিন দিন বৃদ্ধি পাচ্চে।বিটকয়েন হলো এক ধরনের ক্রিপ্টোকারেন্সি৷ সাধারণ ভাষায় ক্রিপ্টোকারেন্সি হলো সাংকেতিক বা ভার্চুয়াল মুদ্রা। এই ভার্চুয়াল মুদ্রার বাস্তব কোন রুপ নেই অর্থাৎ ক্রিপ্টোকারেন্সি কেবল অনলাইনে লেনদেন করা যায়। বাস্তবে এর কোন অস্তিত্ব নেই।

বর্তমানে অনলাইনে হাজারো ক্রিপ্টকারেন্সি রয়েছে। ক্রিপ্টোকারেন্সিগুলোর মধ্যে কিছু আছে যেগুলো আন্তর্জাতিক মানের এবং কিছু আছে যেগুলো লোকাল বা আঞ্চলিক মানের। Bitcoin Cash, Ethereum, Litecoin, Dash coin, Dogecoin, Trx ইত্যাদি।  বিটকয়েন এরকমই একটি ক্রিপ্টোকারেন্সি যা আন্তর্জাতিকভাবে গ্রহণযোগ্য। ক্রিপ্টোকারেন্সিগুলোর মধ্যে বিটকয়েন খুবই জনপ্রিয় এবং অন্যান্য ক্রিপ্টোকারেন্সি থেকে এর গ্রহণযোগ্যতাও সর্বাধিক।

আমরা বিটকয়েন সম্পর্কে সবাই জানি। আর এই বিটকয়েনের চাহিদা দিন দিন বেড়েই যাচ্ছে। এ কারনে বিটকয়েনের দাম দিন দিন বেড়েই যাচ্ছে।
২০১৯ সালে ১ বিটকয়েনের দাম ছিল প্রায় ৮,০০০ থেকে ৯,০০০ ডলার।
২০২০ সালে ১ বিটকয়েনের দাম ছিল প্রায় ১৬,০০০ থেকে ১৬,৫০০ ডলার।
আর ২০২১ সালে ১ বিটকয়েনের দাম বেড়ে হয়েছিল ৪৭,১৫০ - ৬০,০০০ ডলার পর্যন্ত।
কিন্তু ২০২২ সালে বিটকয়েনের দাম কিছুটা কমে আসে, তারপরও এটি এখন ১৯,০০০- ২০,০০০ ডলার এর মধ্যে রয়েছে। ভবিষ্যতে বিটকয়েনের দাম আরও বেড়ে যাবে। কারণ বিটকয়েনের দাম নিয়মিত ওঠা নামা করে। তাই এখন থেকেই আপনারা সবাই বিটকয়েন আয় করা শুরু করুন।

আরও পড়ুনঃ

🔵 আপনি অনলাইন থেকে কয়েকটি মাধ্যমে বিটকয়েন আয় করতে পারবেন। যেমন:

⏭️ বিটকয়েন ট্রেডিংঃ
ট্রেডিং হচ্চে সেয়ার বাজারের মতো একটি ব্যবসা। বিটকয়েন ট্রেডিং করে আয় করতে গেলে আপনাকে প্রথমে ইনভেস্ট করতে হবে। অনেকেই বিটকয়েন ট্রেডিং করার মাধ্যমে ভালো পরিমান টাকা আয় করে।

ট্রেডিং করার  জন্য অনলাইনে অনেক প্লাটফর্ম রয়েছে। ট্রেডিং বিষয়ে ভালো দক্ষতা বা জ্ঞান থাকলে আপনি বিটকয়েন ট্রেডিং করে আয় করতে পারেন।

⏭️ অনলাইন পেমেন্টঃ
আপনি অনলাইনের অনেক ওয়েবসাইট বা অ্যাপে কাজ করে বিটকয়েনের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এছাড়া বর্তমানে অনেক মার্কেটপ্লেস রয়েছে যারা বিটকয়েন এর মাধ্যমে পেমেন্ট করে থাকে।

🔵 বিটকয়েন ইনকাম করার সেরা ও জনপ্রিয় ৭ টি ওয়েবসাইটঃ

বিটকয়েন ইনকাম করার সেরা ও জনপ্রিয় ৭ টি ওয়েবসাইট সম্পর্কে নিচে বিস্তারিত আলোচনা করা হলো-

1. CoinpayU:

Coinpayu এমন একটি সাইট যেখানে আপনি বিজ্ঞাপন দেখে ল্যাপটপ বা মোবাইল দিয়ে অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন। অনলাইনে প্রচুর পিটিসি সাইট আছে যেখানে আপনি বিজ্ঞাপন দেখে বিটকয়েন আয় করতে পারবেন। তবে এদের মধ্যে অনেক সাইটও আছে যেগুলো ভুয়া/scam, পেমেন্ট দেয় না। সেদিক থেকে coinpayu অনেক নিরাপদ। কারণ এটি একটি নির্ভরযোগ্য ও বিশ্বস্ত সাইট যা 100% পেমেন্ট দিয়ে থাকে। নিয়মিত এই সাইটে কাজ করলে এবং প্রতিদিন ১০-২০ মিনিট  সময় দিলে coinpayu থেকে একটা ভাল পরিমান টাকা ইনকাম করা সম্ভব।
এই সাইট থেকে আপনি  কয়েনবেজ এ পেমেন্ট নিতে পারবেন। এখান থেকে আপনি একাধিক পেমেন্ট মেথড থেকেও পেমেন্ট নিতে পারবেন। এই সাইটে কাজ করলে ১০০% পেমেন্ট পাবেন। মাত্র 2000 সাতোশি হলেই আপনি এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। বর্তমানের বিটকয়েনের রেট অনেক বেশি তাই আপনি এখান থেকে বর্তমানে কাজ করলে বেশি ইনকাম করতে পারবেন।

❤️ একাউন্ট করার লিংকঃ

Click here

এছাড়াও এই ওয়েবসাইট থেকে আপনারা আপনাদের বন্ধুদের রেফার করেও ইনকাম করতে পারবেন। আমি নিজেও এই সাইটে কাজ করি। তাই আপনারা নিশ্চিন্তে এই সাইটে কাজ করতে পারেন।

2. FreeBitcoin:

Freebitcoin সাইটটি ক্রিপ্টোকারেন্সি বা বিটকয়েন শুরুর দিকে ফ্রি বিটকয়েন আয়ের সুযোগ করে দেয়। এই সাইটটি বিটকয়েন জগতের সবচেয়ে জনপ্রিয় সাইট বলা হয়। সাইটটি থেকে আপনি বিটকয়েন ইনকাম করার পাশাপাশি লটারিতে গাড়িও জিততে পারেন।
আপনি এখানে Faucet claim করে, Game খেলে, লটারির মাধ্যমে আয় করতে পারবেন।

❤️ একাউন্ট করার লিংকঃ

Click here

এখানে ৩০ হাজার সাতোশি হলেই আপনি পেমেন্ট নিতে পারবেন।
তবে এই সাইটে কাজ করতে হলে আপনাকে VPN  ব্যবহার করতে হবে।

3. adBTC:

adBTC একটা অনলাইন থেকে ইনকাম করার ইন্টারন্যাশনাল PTC সাইট। এই সাইটে কাজ করেও আপনি প্রচুর পরিমানে বিটকয়েন ইনকাম করতে পারবেন। এই সাইটটি চালু হয়েছে ২০১৬ সালে এবং এটি একটি রাশিয়ান সাইট। পৃথিবীর বিভিন্ন দেশের মানুষ এই সাইটে নিয়মিত কাজ করে। বাংলাদেশ থেকেও প্রচুর মানুষ এখানে কাজ করে।

adBTC - এই ওয়েবসাইট থেকে আপনারা ছোট ছোট টাস্ক কমপ্লিট করে ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনারা এড দেখার মাধ্যমে ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনারা আপনাদের বন্ধুদের রেফার করে এখান থেকে ইনকাম করতে পারবেন।

❤️ একাউন্ট করার লিংকঃ

Click here

এই ওয়েবসাইট থেকে আপনারা মাত্র ৫০০ Satoshi (সাতোশি) হলেই পেমেন্ট নিতে পারবেন, আপনাদের faucetpay একাউন্টের BTC address এর মাধ্যমে। এছাড়াও আপনারা এই ওয়েবসাইটে যদি ৫০,০০০ সাতোশি ইনকাম করতে পারেন তাহলে আপনারা আপনাদের BTC address এর মাধ্যমে সরাসরি কয়েনবেজ একাউন্টে পেমেন্ট নিতে পারবেন।

4. GraBTC:

GraBTC হলো বিটকয়েন ইনকাম করার আরও একটি জনপ্রিয় সাইট। এই সাইট থেকে আপনারা খুব ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনারা অনেক ভাবেই ইনকাম করতে পারবেন।
এই সাইট থেকে আপনার এড দেখে, টাস্ক কমপ্লিট করে, স্পিন করে, রেফার করে ইত্যাদির মাধ্যমে ইনকাম করতে পারবেন । এই ওয়েবসাইটে যদি আপনারা নিয়মিত কাজ করেন তাহলে মাস শেষে খুবই ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন।

❤️ একাউন্ট করার লিংকঃ

Click here

এই ওয়েবসাইট থেকে আপনারা Bitcoin, Litecoin, Payeer এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এই ওয়েবসাইট থেকে আপনারা মাত্র 500 সাতোশি হলেই পেমেন্ট নিতে পারবেন। এই ওয়েবসাইট থেকে আপনারা হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন। আপনারা নিশ্চিন্তে এই ওয়েবসাইটে কাজ করতে পারেন। তাহলে এখন থেকেই এই ওয়েবসাইটে কাজ করা শুরু করে দিন।

আরও পড়ুনঃ

5. Bitshark:

Bitshark একটি মাইনিং সাইট। Free Mining এবং Cloud Mining এই দুই প্রকার মাইনিং এর মাধ্যমে আপনি এখান থেকে আয় করতে পারবেন।
Free Mining এ আপনি প্রতি ঘন্টায় ক্লেইম করে ৫ সাতোশি থেকে ১ কোটি সাতোশি আয় করতে পারবেন। আর Cloud Mining এ ৭ দিন থেকে ১ বছরের জন্য বিভিন্ন মেয়াদের যে কোন মাইনিং প্যাকেজ ইনভেস্টমেন্টের মাধ্যমে কিনে কোন কাজ ছাড়াই বসে বসে আয় করতে পারবেন।

❤️ একাউন্ট করার লিংকঃ

Click here

এখানেও ৩০ হাজার সাতোশি হলে যে কোন ওয়ালেটে পেমেন্ট নিতে পারবেন।

6. BTCbux:

btcbux হলো বিটকয়েন ইনকাম করার আরও একটি জনপ্রিয় সাইট। এই ওয়েবসাইটটিও মূলত একটি পিটিসি সাইট। এখান থেকে আপনারা ছোট ছোট টাস্ক কমপ্লিট করে ইনকাম করতে পারবেন।

এই ওয়েবসাইট থেকে আপনারা এড দেখার মাধ্যমে ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইট থেকে আপনারা আপনাদের বন্ধুদের রেফার করেও ইনকাম করতে পারবেন। আপনারা যদি এই ওয়েবসাইটে কাজ করেন তাহলে এখান থেকেও খুব ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন।

এই ওয়েবসাইট থেকে আপনারা মাত্র ৫০০০ সাতাশি হলেই পেমেন্ট নিতে পারবেন। এই ওয়েবসাইট থেকে আপনারা Bitcoin এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এই ওয়েবসাইট থেকে আপনাদের ৫০০০ সাতাশি করতে মাত্র ৫ থেকে ৬ দিন সময় লাগতে পারে।

❤️ একাউন্ট করার লিংকঃ

Click here

এই ওয়েবসাইটে কাজ করলে আপনারা 100% পেমেন্ট পাবেন। এই সাইট থেকে আপনারা কখনো প্রতারিত হবেন না। তাহলে শুরু করে দিন এখন থেকেই এই ওয়েবসাইটে কাজ করা। আর ইনকাম করুন হাজার হাজার টাকা।

7. Coinadster:

এই সাইটটি থেকে আয় করা সম্পূর্ণ আপনার কাজের উপর নির্ভর করবে, কারণ এখানে অনেক বেশি কাজ এবং আয়ের সুযোগ রয়েছে। তাই আপনি যত কাজ করবেন তত বেশি ইনকাম করতে পারবেন।
এখানের কাজ হলো Faucet claim করা, PTC ads দেখা, Shortlink ভিজিট, এছাড়াও অনেক ছোট ছোট টাস্ক।

❤️ একাউন্ট করার লিংকঃ

Click here

এখানে আপনি মাত্র ১০০০ সাতোশি হলে FaucetPay  ওয়ালেটে এবং ১০ হাজার সাতোশি হলে অন্য যে কোন ওয়ালেটে পেমেন্ট নিতে পাবেন।

বন্ধুরা, আজ এ পর্যন্ত।

আশা করি আজকে আমি আমার এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের Bitcoin ইনকাম করতে পারবেন এমন ৭ টি জনপ্রিয় এবং সেরা সাইট সম্পর্কে বিস্তারিত ধারণা দিতে পেরেছি। আপনারা যদি ফ্রী তে Bitcoin ইনকাম করতে চান তাহলে আজই এই সাইটগুলোতে একাউন্ট করে Bitcoin ইনকাম করা শুরু করে দিন।
আর আজকের এই আর্টিকেলটি সম্পর্কে আপনাদের যদি কোনো প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং এই পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনাদের বন্ধুদের মাঝে বেশি বেশি শেয়ার করুন।

সবাই ভালো, সুস্থ ও সুন্দর থাকবেন।
আল্লাহ হাফেজ।

Post a Comment

0 Comments