Coinbase থেকে কিভাবে আপনার wallet address গুলো বের করবেন এবং কপি করবেন।

 

Coinbase

আসসালামু আলাইকুম

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহ্ রহমতে সবাই ভালো আছেন।

বন্ধুরা, আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব আপনাদের কয়েনবেস একাউন্ট থেকে বিভিন্ন কয়েন যেমন- Bitcoin, Bitcoin Cash, Ethereum, Litecoin, Dash coin, Dogecoin এর ওয়ালেট এডড্রেস কিভাবে পাবেন বা বের করবেন।

এই ডিজিটাল সময়ে অনলাইনে কেনাবেচায় “coinbase” নামটির সাথে সকলের পরিচিত, এছাড়াও অনলাইন ইনকাম জগতে বিটকয়েন-এর নাম সবাই ই জানেন। বিটকয়েন কে বলা হয় ক্রিপ্টোকারেন্সি বা ডিজিটাল মুদ্রা। coinbase পুরো পৃথিবী জুড়ে যেসব ক্রিপ্টোকারেন্সি বা মুদ্রা রয়েছে সেগুলো এক মুদ্রা থেকে অন্য মুদ্রায় রূপান্তরিত করে। আপনারা যারা এখোনো coinbase একাউন্ট খোলেননি তারা এখানে ক্লিক করে এখনই কয়েনবেস একাউন্ট খুলে নিন।

বন্ধুরা, আমরা অনেকেই বিভিন্ন ওয়েবসাইট এবং বিভিন্ন অ্যাপস এ কাজ করে থাকি যেখানে পেমেন্ট মেথড থাকে বিটকয়েন,লাইট কয়েন, ইথারিয়াম,বিটকয়েন ক্যাশ, ডগিকয়েন, ড‌্যাসকয়েন ইত্যাদি। আর এখান থেকে পেমেন্ট নেওয়ার জন‌্য  বিটকয়েন ও অন‌্যান‌্য কয়েন রাখার জন্য একটি ওয়ালেট এর প্রয়োজন পড়ে। বিটকয়েন বা বিভিন্ন ক্রিপ্টোকারেন্সি রাখার জন্য অনেক ওয়ালেট রয়েছে। কিন্তু তার মধ্যে সবচাইতে জনপ্রিয় হচ্ছে এখানে । আর এই  coinbase এর জনপ্রিয়তা পাওয়ার কারণ হচ্ছে অন্যান্য ওয়ালেট এর তুলনায় এখানে একাউন্ট করা যেমন সহজ, তেমনি এটি ব্যবহার করাও অনেক সহজ।

আরো পরুনঃ

তো বন্ধুরা আর কথা বাড়াবো না। চলুন নিচের স্ক্রিনশটগুলোর মাধ‌্যমে জেনে নেই Bitcoin, Bitcoin Cash, Ethereum, Litecoin, Dash coin, Dogecoin সহ অন‌্যান‌্য কয়েন সমূহের ওয়ালেট এডড্রেস কিভাবে বের করবেন।

* প্রথমে আপনার কয়েনবেস একাউন্টে লগইন করুন। নিচের ছবির মত একটা পেজ আসবে, যেটা আপনার একাউন্টের ড‌্যাসবোর্ড। একেবারে উপরে 3 icon এ click করুন-


* নিচের ছবির মত একটা পেজ আসবে। এখানে portfolio লেখায় ক্লিক করুন।



* ক্লিক করার পর কয়েনবেস এর সব ওয়ালেটগুলো আপনার সামনে চলে আসবে। ছবি থেকে দেখে নিন-




ইত‌্যাদি আরো কয়েন। এবার আপনার কাজ হলো আপনি যেকোনো একটি ওয়ালেটের উপর ক্লিক করুন। যেমন ধরুন-

Bitcoin (BTC) এর উপর ক্লিক করলে এই রকম একটা পেজ আসবে-

এবার receive এর উপর ক্লিক করুন। নিচের ছবির মত একটা ছবি আসবে-



এখানে যে একটি এলোমেলো সংখ‌্যা দেখতে পাচ্ছেন এটাই আপনার BTC ওয়ালেট এডড্রেস। এখান থেকে এই এডড্রেসটি কপি করে নিন। এবং আপনার বিভিন্ন বিটকয়েন আর্নিং সাইটে এই এডড্রেস দিয়ে টাকা ইনকাম করুন।

আরো পরুনঃ

* আপনাদের বোঝার সুবিধায় আরো কয়েকটি ওয়ালেটের স্কিনশট দিলাম-







তো বন্ধুরা এভাবেই খুব সহজেই আপনি আপনার সব ওয়ালেট এডড্রেস বের করতে পারবেন। যেটা আপনার প্রয়োজন।

আজ এ পর্যন্ত। সবাই ভালো থাকবেন। আল্লাহ্ হাফেজ।

আরো পরুনঃ


Post a Comment

0 Comments