নতুনরা এখনই Coinbase Account খুলে 10$ (dollar) বোনাস নিয়ে নিন।

 

Coinbase

আসসালামু আলাইকুম

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহ্ রহমতে সবাই ভালো আছেন।

আজ আমি আপনাদের মধ্যে শেয়ার করব কীভাবে একটি কয়েনবেস একাউন্ট খুলতে হয় এবং নতুনরা একাউন্ট খুলে কিভাবে ১০ ডলার পাবেন।

বন্ধুরা, coinbase একাউন্ট খোলা খুবই সহজ। কিন্তু আমরা যারা না জানি তাদের কাছে একটু কঠিন কাজ বটে। আমি আজ আপনাদের বলব কিভাবে একটি coinbase একাউন্ট খুলতে হয়।

⏭️ এই ডিজিটাল সময়ে অনলাইনে কেনাবেচায়coinbaseনামটির সাথে সকলের পরিচিত, এছাড়াও অনলাইন ইনকাম জগতে বিটকয়েন-এর নাম সবাই ই জানেন। বিটকয়েন কে বলা হয় ক্রিপ্টোকারেন্সি বা ডিজিটাল মুদ্রা। coinbase পুরো পৃথিবী জুড়ে যেসব ক্রিপ্টোকারেন্সি বা মুদ্রা রয়েছে সেগুলো এক মুদ্রা থেকে অন্য মুদ্রায় রূপান্তরিত করে। কয়েনবেস যেসব মুদ্রা এক্সচেঞ্জ করে তার মধ্যে রয়েছে – Bitcoin, Bitcoin CashEthereum, Litecoin, Dogecoin সহ আরো অসংখ্য কয়েন।

⏭️ আমরা অনেকেই বিভিন্ন ওয়েবসাইটে এবং বিভিন্ন অ্যাপস কাজ করে থাকি যেখানে পেমেন্ট মেথড থাকে বিটকয়েন,লাইট কয়েন, ইথারিয়াম,বিটকয়েন ক্যাশ, ডগিকয়েন ইত্যাদি। তাই  বিটকয়েন ও অন‌্যান‌্য কয়েন রাখার জন্য একটি ওয়ালেট এর প্রয়োজন পড়ে। বিটকয়েন বা বিভিন্ন ক্রিপ্টোকারেন্সি রাখার জন্য অনেক ওয়ালেট রয়েছে। কিন্তু তার মধ্যে সবচাইতে জনপ্রিয় হচ্ছে coinbase। আর এই  coinbase এর জনপ্রিয়তা পাওয়ার কারণ হচ্ছে অন্যান্য ওয়ালেট এর তুলনায় এখানে একাউন্ট করা যেমন সহজ, তেমনি এটি ব্যবহার করাও অনেক সহজ এটি একদিকে যেমন ব্যবহার করা সহজ তেমন সিকিউরিটি অনেক ভালো। এবং সবচেয়ে বড় কথা হলো এটি ব্যবহার করতে আপনাদের কোন কি স্টোর ফাইল বা প্রাইভেট কি সংরক্ষণ করতে হবে না। এটি শুধুমাত্র আপনাদের ইমেইল ও ফোন নাম্বারের দেয়া কোড ভেরিফিকেশনের  মাধ্যমে চালাতে পারবেন। এছাড়া কোন নতুন coinbase একাউন্ট লগইন করতে হলে অবশ্যই আপনার ফোন নাম্বার এর প্রয়োজন হবে। তাই আপনার একাউন্টের ইমেইল এবং পাসওয়ার্ড পেলেও আপনার ফোন নাম্বারের পাঠানো ভেরিফিকেশন কোড ছাড়া লগইন করতে পারবেন না।

তাহলে চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে কিভাবে কয়েন বেজ একাউন্ট খুলবেন তা জেনে নেই-

আরো পরুন:

🔵 Coinbase একাউন্ট খোলার নিয়মঃ

১. প্রথমে সাইন আপ করার জন‌্য এখানে ক্লিক করুন।

২. ক্লিক করার পর আপনার সামনে এরকম একটি পেজ চলে আসবে।



৩. প্রথমে আপনার First name দিন, এবার Last name দিন। এরপর আপনার Email address এবং আপনার Passward দিন।

৪. Passward টি আট ডিজিটের উপরে দিবে। একটি strong ও সহজে মনে রাখার মত passward দিবেন। ইংরেজি বড় হাত, ছোট হাত, symbol ও number এর সমন্বয়ে Passward তৈরি করবেন। যেমন: Tanisha@78।

 ৫. Agreement and Privacy Policy এই ঘরে টিক চিহ্ন দিয়ে সাইন আপ বাটনে ক্লিক করুন। এবার আপনার ইমেইল পাসওয়ার্ড দিয়ে সাইনইন করুন।



৬. সাইনইন করা হলে আপনাকে টু স্টেপ ভেরিফিকেশন এর জন্য আপনার ফোন নাম্বার দিতে বলবে। নিচের ছবির মত এখানে আপনার ফোন নাম্বার দেয়ার পর আপনার ফোনে একটি ভেরিফিকেশন কোড যাবে। ফাঁকা ঘরটিতে আপনার ফোন নাম্বারে পাওয়া কোডটি বসিয়ে সাবমিট ক্লিক করুন এবং টু স্টেপ ভেরিফিকেশন চালু করুন। যাতে করে প্রত্যেকবার লগইনের শুরুতে আপনার ফোন নাম্বারে প্রদত্ত কোড এর মাধ্যমে লগ ইন করতে হয়। কোড সাবমিট করার সাথে সাথে আপনার কয়েনবেস একাউন্ট লেনদেনের জন্য প্রস্তুত হবে।



৭. এবার সেটিং গিয়ে আপনার সমস্ত ইনফরমেশন দিতে পারেন। এবং ভোটার আইডি কার্ড বা পাসপোর্ট সাবমিট করে ভেরিফাই করে আপনি লেনদেন করতে পারবেন।

🔵 Coinbase এ ১০ ডলার বোনাস পেতে আপনি যা যা করবেন:

Coinbase একাউন্ট খোলার মাধ্যমে 10 ডলার বা ৮৪৮ টাকা বোনাস পেতে হলে আপনাদের কিছু শর্ত মানতে হবে। কিছু নির্দিষ্ট নিয়মকানুন মানতে হবে।

💯বোনাস পাওয়ার নিয়ম:

যারা Coinbase 10 ডলার বোনাস পেতে চান তাদেরকে অবশ্যই Coinbase এর একজন নতুন গ্রাহক হতে হবে। অর্থাৎ আপনার আগে কোন প্রকার একাউন্ট থাকলে বোনাসটি পাবেন না।

Coinbase ব্যবহার করেন এমন একজনের রেফারেল লিংকের মাধ্যমে আপনাকে অ্যাকাউন্ট করতে হবে। আপনি চাইলে নিচের এই লিংকে ক্লিক করে একাউন্ট করতে পারেন।

রেফারেল লিংকঃ

https://www.coinbase.com/join/sultan_lta

একাউন্ট করার পর আপনার coinbase একাউন্টটি ভোটার আইডি কার্ড (NID) অর্থাৎ জাতীয় পরিচয় পত্র দিয়ে ভেরিফাই করে নিতে হবে।

সর্বশেষ আপনার অ্যাকাউন্টটি হয়ে গেলে সেই একাউন্টের মাধ্যমে 100 ডলার লেনদেন করুন। তাহলে আপনি coinbase এর পক্ষ থেকে 10 ডলার বোনাস পেয়ে যাবেন।

বিটকয়েন বা অন্যান্য কয়েন ইনকাম করতে আমার সাইটে সবসময় ভিজিট করুন। কারণ আমার এই সাইটে ক নতুন নতুন আর্নিং পোস্ট করা হয়। এবং আগামীতেও বিটকয়েনসহ অন‌্যান‌্য কয়েন আয় করার বিভিন্ন সাইট ও এপস থেকে কিভাবে আয় করবেন সেই সম্পর্কে অনেক অনেক পোস্ট দিব। কিছু জানার থাকলে কমেন্ট করতে ভুলবেন না।

পোস্টটি সময় নিয়ে পড়ার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ।

আজ এ পর্যন্ত। সবাই ভালো, সুস্থ ও সুন্দর থাকবেন। আল্লাহ্ হাফেজ।

এই লেখাটাও আপনার জন‌্য:

Post a Comment

1 Comments

  1. ধরুন ১০০ ডলার বিটকয়েন কিনলাম এবং কিছুক্ষণ পর তা আবার সেল দিয়ে দিলাম। তাহলে কি ১০ ডলার বোনাস পাবো?

    ReplyDelete