Snack video app থেকে প্রথম দিনেই ৩০০ টাকা ইনকাম করার উপায় ২০২২।

snake video
                  

আসসালামু আলাইকুম

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহ্ রহমতে সবাই ভালো আছেন।

আমি আজ আপনাদের মাঝে আজকে যে বিষয়টি নিয়ে আলোচনা করব সেটি হচ্ছে কিভাবে আপনারা অনলাইন থেকে ভালো পরিমান টাকা আয় করতে পারেন। আজ আমি আপনাদের মাঝে এমন একটি অনলাইন থেকে ইনকাম করার অ্যাপস শেয়ার করব যেটির মাধ্যমে খুব সহজেই আপনি ভালো টাকা ইনকাম করতে পারবেন।

বর্তমান সময়ে আপনি যদি লক্ষ করেন তাহলে দেখবেন মানুষজন ইনকাম করার জন্য অনলাইনমুখী হচ্ছে কারণ এখন করোনার কারণে অনেক লোক বেকার রয়েছেন। তাই অনলাইনে যেহেতু কাজ করে টাকা ইনকাম করা যায় এজন‌্য সবাই অনলাইনে টাকা ইনকাম করার বিশ্বস্ত সাইট বা এপস খুজে চলেছেন।

বন্ধুরা আজকে আপনাদের সাথে পরিচয় করিয়ে দিব নতুন একটি এপের সাথে। ইতিমধ্যেই হয়তো আপনারা সবাই জেনে গেছেন এই এপের কথা। এপসটির নামSnake video. এটি একটি শর্ট ভিডিও প্লাটফর্ম। টিকটক, লাইকির মতই এই এপসটি। Snake video অ্যাপস থেকে আয় করতে হলে অবশ্যই আপনাকে রেফার করতে হবে। নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে সবার আগে আপনি আমার রেফার থেকে Snake video app ডাউনলোড করে নিন।

1. The invitation code is [203 377 037].

2. Tap the link below to install.

http://sck.io/dfC7w5iE

 রেফার কোড ব্যবহার না করলে আপনি কখনোই টাকা পাবেন না। আমার রেফার কোড [203 377 037].

আপনারা এই রেফার কোডটি দিয়ে রেফার করুন তাহলে আপনারা সাথে সাথে ৩০ টাকা পেয়ে যাবেন।

* Snake video তে টাকা আয় করার সব থেকে ভালো সহজ উপায়গুলো আমি আপনাদের মাঝে শেয়ার করব।  এই বিষয়গুলো জানার পর আপনারা খুব সহজেই স্নেক ভিডিও থেকে টাকা আয় করতে পারবেন।

আরো পরুনঃ

তাহলে চলুন বন্ধুরা মূল আলোচনায় যাই-

১. প্রথমে এখানে ক্লিক করুন। নিচের ছবির মত একটি পেজ আসবে। ছবির কোডটি কপি করুন এবং copy লেখার উপর ক্লিক করুন।



২. লিংকে ক্লিক করলে আপনাকে প্লে স্টোরে নিয়ে যাওয়া হবে। এখান থেকে খুব স্বাভাবিক ভাবে অন্য যেকোনো এপসের মতই এই এপসটি ডাউনলোড করে নিন।

৩. ডাউনলোড করার পর এপসটি ওপেন করুন এবং আপনার প্রোফাইলে চলে যান। গোল দাগ দেয়া স্থানে ক্লিক করুন। বুঝতে না পারলে নিচে স্ক্রিনশট দেখুন।



৪. তারপর আপনি যে কোনো একটি মাধ্যম দিয়ে একাউন্ট করে লগিন করে ফেলুন। আশা করি এখানে আপনার কোন সমস্যাই হবেনা।



৫. এবার টাকা/কয়েন আইকন দেখতে পাবেন। এখানে কয়েন আইকনে ক্লিক করুন। নিচের ছবির মত-



৬. এবার আপনি নিজের একাউন্টে একটি রেফার কোড Bind করুন। যার মাধ্যমে আপনার একাউন্টে ৩০ টাকা যোগ হবে। নিচের স্ক্রিনশট দেখে নিন।



৭. এবার রেফার কোডটি দেন। আপনি সাথে সাথে ৩০ টাকা পাবেন, যা পরের দিন সকাল টার ভিতরে টাকায় রুপান্তরিত হবে। আমার রেফার কোড [203 377 037]. এই কোডটি কপি করে go বাটনে ক্লিক করে Bind Now  ক্লিক করুন হয়ে গেল আপনার আইডি।

৮. এবার আপনি কয়েক জনকে ফলো করেন আর কয়েকটি ভিডিও লাইক করেন। আমাকেও ফলো করতে পারেন

৯. আপনি একাউন্ট করলে ডেইলি টাস্ক হিসেবে আপনাকে ৩০০ পয়েন্ট দেয়া হবে এবং আপনি ২টি ভিডিও লাইক করলে ৬০০পয়েন্ট ও ২ জনকে ফলো করলে ৬০০পয়েন্ট পাবেন। যা পরের দিন সকাল টার ভিতরে টাকায় রুপান্তরিত হবে।

১০. আমি যেভাবে আপনাকে রেফার করলাম ঠিক সে ভাবে আপনিও অন্যদেরকে রেফার করে নিজের ইনকাম কয়েক গুন বাড়িয়ে নিতে পারেন। মনে রাখবেন নিজেকে নিজে রেফার করা যাবেনা।আর অন্যের রেফার ছাড়াও আপনি ভাল ইনকাম করতে পারবেননা। তাই ভাল ইনকাম করতে আপনাকে অবশ্যই আমার রেফার নিতে হবে।



শুধু রেফার করে নয় আরো অনেক বিষয় নিয়ে আপনারা টাকা আয় করতে পারবেন এই এপ্স থেকে।Snake video থেকে আপনারা অনেকভাবে টাকা আয় করতে পারেন।

-> আপনি ভিডিও দেখার সময় পাশে একটা কয়েন এর আইকন দেখতে পাবেন সেখানে ক্লিক করুন।

-> যে মিশনগুলো আছে সেগুলো কমপ্লিট করে আপনারা কয়েন কালেক্ট করতে পারেন

-> এভাবে আপনারা দিনে 15 থেকে 20 টাকা আয় করতে পারবেন।
-> স্নেক ভিডিওতে প্রত্যেকটা ভিডিও দেখলে আপনাকে ১০ থেকে ১৫ কয়েন করে দেওয়া হবে। এভাবে আপনারা ভিডিও দেখে কয়েন কালেক্ট করে টাকা আয় করতে পারবেন।

আরও পড়ুনঃ

🔵 আপনারা ভিডিও দেখা ছাড়াও টাকা আয় করতে পারবেন যেভাবেঃ

স্নেক ভিডিওতে ভিডিও আপলোড করে আপনি ইনকাম করতে পারবেন খুব সহজেই।

-> প্রতিমাসে আপনাকে কম করে হলেও ২০ ভিডিও আপলোড করতে হবে।
->
১০০০ ফলোয়ার হলে আপনি আয় করতে পারবেন।

-> ভিডিও আপলোড করার সময় প্রথম পাঁচটি ভিডিও আপনাকে স্নেক এর ক্যামেরা দিয়ে বানাতে হবে। না হলে আপনি পেমেন্ট পাবেন না।

-> আর আপনি যদি বেশি টাকা আয় করতে চান তো আপনাকে একটি গ্রুপে এড হতে হবে। snack video তে আপনি কোন গ্রুপে এড হতে হলে আপনার আইডিতে কম করে হলেও পাঁচটি ভিডিও থাকা লাগবে এবং সেই পাঁচটি ভিডিও স্নেক অ্যাপস এর ক্যামেরা দিয়ে বানানো লাগবে।

-> ২০০ ফলোয়ার লাগবে তাহলে আপনি একটি গ্রুপে এড হতে পারবেন। গ্রুপে ঢোকার পর আপনি প্রত্যেক সপ্তাহে থেকে ১০ ডলার করে পাবেন।

-> আর একটি বিষয় হচ্ছে আইডি ভেরিফাই করানো। আপনার আইডি ভেরিফাইড বা অফিশিয়াল না করলে আপনি এক টাকাও পাবেন না।

আইডি ভেরিফাই করবেন যেভাবেঃ

* আইডি ভেরিফাই করতে হলে আপনাকে snack video অ্যাপস এর মেনু আইকন ক্লিক করতে হবে। এখানে ফোন নাম্বারের যে অপশনটি দেখতে পাবেন সেই অপশনটিতে ক্লিক করে আপনার ফোন নাম্বার দিয়ে দিন। আপনার আইডি ভেরিফাই হয়ে যাবে। আপনি আপনার আইডি ভেরিফাই করতে যে পাসওয়ার্ড ব‌্যাবহার করবেন সেই পাসওয়ার্ড টা অবশ্যই কঠিন হতে হবে তা না হলে আপনার আইডি কেউ সহজেই হ্যাক করে নিতে পারবে।

* আইডি অফিশিয়াল করার জন্য আপনি গুগলে গিয়ে স্নেক ভিডিও অফিশিয়াল ওয়েবসাইট পেয়ে যাবেন আপনি ওখান থেকে আইডি অফিশিয়াল করাতে পারবেন। আইডি অফিশিয়াল করাতে হলে আপনার লাইকি বা টিকটক ১০ হাজারের উপরে ফলোয়ার থাকতে হবে। তা না থাকলে আপনি আইডি অফিশিয়াল করাতে পারবেন না।

আপনারা আজ জেনে গেলেন যে স্নেক ভিডিও সাহায্যে কত সহজেই ইনকাম করা যায়। আরো অনলাইনে ইনকাম করার বিভিন্ন সাইট ও এপস সম্পর্কে জানতে আমার এই সাইটটি সর্বদা ভিজিট করুন এবং নতুন নতুন আপডেট পান।

সবাইকে পোস্টটি পড়ার জন‌্য ধন‌্যবাদ। সবাই ভালো থাকবেন। আল্লাহ্ হাফেজ।

Post a Comment

0 Comments