ic-video থেকে প্রতিদিন ভিডিও দেখে কয়েকশ ডলার ইনকাম করুন। সাথে ১০ ডলার সাইন আপ বোনাস।

 


আসসালামু আলাইকুম,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহ্ রহমতে সবাই ভালো আছেন।

বন্ধুরা, আজকে আমি আপনাদের সাথে এমন একটা সাইট  শেয়ার করতে চলেছি যে সাইটটির নাম ic-video.xyz. এই সাইটে প্রতিদিন ভিডিও দেখার জন‌্য এবং প্রতি ভিডিওর জন‌্য তারা আপনাকে ডলার থেকে ৫০ ডলার পর্যন্ত  পে করবে। কি বন্ধুরা বিশ্বাস হচ্ছেনা। এই সাইটটি একটি বিশ্বাস যোগ‌্য এবং ১০০% পে করার সাইট। আপনারা এখানে একাউন্ট করে নিশ্চিন্তে কাজ শুরু করতে পারেন। তো বন্ধুরা পুরো পোস্টটি মনোযোগ সহকারে পরুন।

যে কোনো সাইটে কাজ করার জন‌্য প্রথম ধাপ হচ্ছে সেই সাইট এর একজন মেম্বার হওয়া বা সেই সাইটে একাউন্ট করা। আর এখানে একাউন্ট করার সাথে সাথে আপনাকে ১০ ডলার বোনাস দিবে। যেটা আপনার withdrawal account এ জমা হবে। তো বন্ধুরা একাউন্ট করে এখনই কাজ শুরু করে দিন। তা না হলে দেরি হয়ে যাবে।

আরো পরুনঃ

🔵 নিচে এই সাইটে একাউন্ট করার নিয়মগুলো দেখে নিন:

. রেজিস্ট্রেশন করতে এই লিংকে ক্লিক করুন।

. আপনাকে ic-video.xyz এর হোম পেজে নিয়ে যাবে। সেখানে Sign Up এর উপর ক্লিক করুন। নিচের ছবির মত-



. এবার আপনাকে একটি ফরম পূরণ করতে হবে। এখানে আপনার User Name, Email, Password, Confirm Passward দিয়ে " Sign Up " লেখা বাটন ক্লিক করুন। নিচের ছবির মত-



৫. তারপর আপনি আপনার Username Password দিয়ে Login লেখার উপর ক্লিক করুন। নিচের ছবির মত-



. ব্যাস আপনার একাউন্ট খুলার কাজ শেষ। এখন থেকে প্রতিদিন এভাবে লগিন করে নিয়মিত কাজ করতে থাকুন।

🔵 কি ভাবে আয় করবেন:

এখানে আপনার কাজ  হলো প্রতিদিন ভিডিও দেখা। আর প্রতিটি ভিডিওতে তারা আপনাকে ডলার থেকে ৫০ ডলার পর্যন্ত পে করবে।

* আপনি আপনার একাউন্টে লগইন করুন এবং নিচের ছবির মত Watch paid videos  এ ক্লিক করুন।



* এবার একটি পেইজ শো করবে। এখান থেকে আপনি যে কোনো একটি ভিডিওর উপর ক্লিক করুন। আমি আপনাদের ৩.২ ডলারের একটি ভিডিও থেকে নিয়মটা দেখিয়ে দিচ্ছি।



* আপনার ভিডিওটি ওপেন হবে এবং ভিডিওর নিচে দেখবেন টাইমিং শুরু হবে। আপনার কাজ হলো সেই টাইম অনুযায়ি ভিডিওটি শেষ পর্যন্ত দেখা।



* ভিডিওটি যখন শেষ পর্যন্ত দেখা হয়ে যাবে তখন ভিডিওর নিচে Add to account $ 3.2 লেখা দেখতে পাবেন। এই লেখার উপর ক্লিক করলে এই ৩.২ ডলার আপনার একাউন্টে জমা হবে। এবং এখান থেকে ২০০ ডলার হলেই আপনি উইথড্র নিতে পারবেন।



এছাড়াও এখান থেকে আপনার বন্ধুদের রেফার করে আপনারা আনলিমিটেড ইনকাম করতে পারবেন। এবং আপনার রেফাররা যা ইনকাম করবে আপনি তার থেকেও কমিশন পাবেন।

তবে প্রতিদিন এখানে কাজ করবেন। কাজ করার পর যে টাকা ইনকাম হয় সেটা আপনার একাউন্টে জমা হবে। যদি মিনিমাম পেমেন্ট সমান টাকা হয় তাহলেই আপনি পেমেন্ট নিতে পারবেন। ভিডিও দেখা ছাড়াও বেশি বেশি ইনকাম করার জন‌্য আপনার বন্ধুদের রেফার করুন।

এখানে কাজ করতে থাকুন এবং পেমেন্ট নেয়ার সমপরিমান ডলার হলে তখনই পেমেন্ট রিকুয়েষ্ট দিবেন। যদি টাকা পান তাহলে তো এটা ইনাকম এর সেরা সাইট। এর কারন হল এত কম কাজ এত টাকা ইনকাম হয়তো অনলাইন সম্ভব নয়। তাই আজই একাউন্ট করে কাজ শুরু করে দিন।

আরো পরুনঃ

🔵 পেমেন্ট মেথড:

বন্ধুরা, আপনার একাউন্টে ২০০ ডলার হলেই উইথড্র নিতে পারবেন আপনার পেপাল বা কয়েনবেজ একাউন্টে।

এখানের পেমেন্ট মেথডগুলো হলো:

Bitcoin/coinbase, Paypal, Bank account, Western Union etc.

(বিটকয়েন/কয়েনবেজ, পেপাল, ব‌্যাংক একাউন্ট, ওয়েস্টার্ন ইউনিয়ন ইত‌্যাদি।)

পেমেন্ট নিবেন যেভাবে:

১. প্রথমে আপনার একাউন্টে লগইন করুন। এবার নিচের ছবির মত Withdraw money তে ক্লিক করুন।



২. এবার আপনাকে নিচের ছবির মত এমন একটি পেইজে নিয়ে যাবে। যেখানে আপনি আপনার পেমেন্ট মেথডগুলো দেখতে পারবেন। এখান থেকে আপনার পছন্দমত এবং আপনার যে একাউন্ট আছে সেই মেথডের উপর ক্লিক করুন।



৩. আমি আপনাদের ২ টি পেমেন্ট মেথড থেকে পেমেন্ট নেয়ার নিয়ম দেখিয়ে দিচ্ছি-Bitcoin/Coinbase Account: আপনি Bitcoin (বিটকয়েন) একাউন্টের উপর ক্লিক করুন। তারপর নিচের ছবিরমত একটি পেইজ শো করবে। এখানে আপনি আপনার Coinbase থেকে Bitcoin Wallet এডড্রেস দিন এবং Withdraw money তে ক্লিক করুন। কিছু সময়ের মধ‌্যে আপনার একাউন্টে টাকা চলে যাবে।



Paypal Account: আপনি Paypal একাউন্টের উপর ক্লিক করুন। তারপর নিচের ছবিরমত একটি পেইজ শো করবে। এখানে আপনি আপনার Paypal Account এর ইমেইল এডড্রেস দিন এবং Withdraw money তে ক্লিক করুন।



তো বন্ধুরা, আপনারা আজ জেনে গেলেন যে ic-video.xyz থেকে কত সহজেই ভিডিও দেখে ইনকাম করা যায়।

আজ আর নয়। আরো অনলাইনে ইনকাম করার বিভিন্ন সাইট ও এপস সম্পর্কে জানতে আমার এই সাইটটি সর্বদা ভিজিট করুন এবং নতুন নতুন আপডেট পান।

সবাইকে পোস্টটি সময় নিয়ে পড়ার জন‌্য ধন‌্যবাদ।

সবাই ভালো, সুস্থ সুন্দর থাকবেন। আল্লাহ্ হাফেজ।

এই লেখাটাও আপনার জন‌্যঃ

Post a Comment

3 Comments

  1. আর্টিকেল পড়ে খুব ভাল লাগলো ভাই । মুখে ব্রণের দাগ । মেয়েদের এই বিষয় টি আরো বেশি যন্ত্রণা দেয় । চলুন জেনে নেই
    মুখের ব্রণ দূর করার উপায় এবং ঘরোয়া টিপস

    ReplyDelete