CoinpayU থেকে প্রতিদিন ১০০০-৫০০০ টাকা ইনকাম করার উপায়,২০২২।

 


আসসালামু আলাইকুম,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। 

আজকে আমি আপনাদের সাথে ইন্টার্নেশনাল একটি আর্নিং সাইট শেয়ার করব। আপনি যদি অনলাইনে নতুন হন তাহলে আপনার জন্য এটা অনেক ভালো একটা আর্নিং সাইট। সাইটটির নাম হল CoinpayU. এখান থেকে আপনি প্রতিদিন আনলিমিটেড বিটকয়েন বা সাতোশি ইনকাম করতে পারবেন। 

আজ আমি আপনাদের সাথে coinpayu সাইট থেকে কিভাবে ইনকাম করবেন এবং কিভাবে টাকা তুলবেন এই বিষয়ে বিস্তারিত আলোচনা করব।

Coinpayu এমন একটি সাইট যেখানে আপনি বিজ্ঞাপন দেখে ল্যাপটপ বা মোবাইল দিয়ে অনলাইনে আয় করতে  পারবেন। অনলাইনে প্রচুর পিটিসি সাইট আছে যেখানে আপনি বিজ্ঞাপন দেখে আয় করতে পারেন। তবে এদের মধ্যে অনেক সাইট আছে যেগুলো ভুয়া/scam, পেমেন্ট দেয় না। সেদিক থেকে coinpayu অনেক অনেক নিরাপদ। কারণ এটি একটি নির্ভরযোগ্য ও বিশ্বস্ত সাইট যা 100% পেমেন্ট দিয়ে থাকে। নিয়মিত এই সাইটে কাজ করলে এবং সময় দিলে coinpayu থেকে একটা ভাল পরিমান টাকা অনলাইনে ইনকাম করা সম্ভব।

এখানে আপনাকে প্রতিদিন ১০-২০ মিনিট সময় দিতে হবে। আপনি ২০ মিনিট সময় দিয়ে একদিন এর কাজ সম্পন্ন করতে পারবেন।

প্রথমে আমরা জানব বিটকয়েন বা সাতোশি কি?

বিটকয়েন হল একটি ক্রিপ্টোকারেন্সি বা ইলেকট্রনিক কয়েন। এই কয়েনকে চোখে দেখা যায় না বা ধরা-ছোয়া যায় না। এটি অনলাইনের একটি ডিজিটাল মুদ্রা। আর সাতোশি হল বিটকয়েনের ভগ্নাংশ। এককোটি সাতোশিতে এক বিটকয়েন হয়। বিটকয়েন এর দাম দিনদিন বেড়ে চলেছে। বর্তমানে এক বিটকয়েনের দাম বাংলাদেশী প্রায় ৩০ লাখ টাকা। আপনার অনলাইন ওয়ালেটে বিটকয়েন থাকলে তা ডলারে রূপান্তর করে ব্যাংক, কার্ড, চেক ইত্যাদি যেকোন মাধ্যমে টাকা তুলতে পারবেন।

CoinpayU সাইট এ কাজ করার জন্য সবার প্রথমে আপনাকে এখানে একাউন্ট করতে হবে। 

আপনি একাউন্ট করার জন্য সবার প্রথম এখানে ক্লিক করুন।

ক্লিক করার পর coinpayu এর হোমপেজ চলে আসবে। নিচের ছবির মতো -



সেখান থেকে join free তে ক্লিক করুন। নিচের ছবির মত একটি ফর্ম দেখতে পাবেন। এটি পূরন করুন।



• Username: আপনার নামের প্রথম অংশ এখানে দিয়ে দিন। সাথে দু-একটি সংখ্যা লিখে দিতে পারেন।

• Email: এখানে আপনার জিমেইল আইডি দিতে হবে। 

• Password: বড় হাত ও ছোট হাত, সংখ্যা, প্রতীক ইত্যাদি মিলিয়ে একটি শক্তিশালী পাসওয়ার্ড দিন এবং মনে রাখার জন্য নোট খাতায় লিখে রাখুন।

• Repeat password: উপরের একই পাসওয়ার্ড এখানে আবার দিন।

সবগুলো ইনফরমেশন দেওয়ার পর i agree Terms and Conditions and privacy policy এখানে  টিক মার্ক করে দেবেন এবং একটা google ক্যাপচা টাইপ করে সাবমিট করুন।

সাবমিট করার পর আপনি যে ইমেইল দিয়ে রেজিস্ট্রেশন করবেন ওই ইমেইল একটা কনফার্মেশন কোড যাবে আপনি কোড সেখান থেকে কপি করে এখানে এসে দিয়ে সাবমিট করবেন। ব্যস একাউন্ট করা শেষ। 

এবার আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে অ্যাকাউন্টে লগইন করে কাজ শুরু করুন আর ইনকাম করুন।



কিভাবে আয় করবেনঃ

CoinpayU তে অ্যাড দেখা ছাড়া আরও ইনকাম করার বিভিন্ন উপায় আছে।

☞ Add দেখেঃ 

লগইন করে বামপাশে উপরের মেনুবারে ক্লিক করে view add এ যান। এখানে আপনি তিন ধরনের অ্যাড দেখতে পাবেন। ছবি দেখুন -





• surfe add: 

 ২০-৪০ টি অ্যাড দেখতে পাবেন। প্রতিটি অ্যাডের নিচে কত সেকেন্ড দেখতে হবে, কত সাতোশি পে করবে সব লেখা থাকবে। একটি অ্যাডে ক্লিক করুন। যত সেকেন্ড লেখা ছিল ততক্ষন ওয়েট করে আবার back করুন। এভাবে সবগুলো add দেখুন।

• windows add: 

 এখানেও আপনি ১০-৩০ টি অ্যাড পাবেন। প্রতি অ্যাডে ক্লিক করলে উপরে টাইম কাউন্ট হবে। টাইম শেষ হলে back এ আসুন। এভাবে সবগুলো add দেখে নিন।

• video add: 

 এখানেও আপনি ৫-১০ টি ভিডিও অ্যাড দেখতে পাবেন। একটি ভিডিও দেখুন। নির্দিষ্ট সেকেন্ড পর একটি ক্যাপচা আসবে, সেই ক্যাপচাটি পূরণ করে সাবমিট বাটন চাপুন। এভাবে সব অ্যাড দেখে নিন।

☞ Faucet ক্লেইম করেঃ

 মেনু থেকে faucet এ যান। বিভিন্ন কারেন্সির অনেক faucet থাকবে। claim faucet এ ক্লিক করুন, ১০ সেকেন্ড অপেক্ষা করুন, ক্যাপচা পুরন করে নিচে claim চাপলে আপনার অ্যাকাউন্টে নির্দিষ্ট সাতোশি জমা হবে। এভাবে bitcoin, litecoin, dogecoin, etherum, trx ইত্যাদি claim করুন। এভাবে প্রতি ঘন্টায় একবার এবং প্রতিদিন চারটি একাউন্টে faucet claim করতে পারবেন। ছবিগুলো দেখে নিন -





☞ Offer থেকেঃ 

এখানে বিভিন্ন সাইটের অনেক অফার আছে। এসব অফার পূরণ করেও বাড়তি ইনকাম করতে পারেন।



☞ Game খেলেঃ 

মেনু থেকে more এ যান। catch a cat গেমটি পাবেন। আপনি ভাল গেম খেলতে পারলে এখান থেকেও আয় করতে পারবেন।



☞ Refer করেঃ

যেকোন পিটিসি সাইটেই রেফার করে বেশি বেশি ইনকাম  করা যায়। coinpayu তেও রেফার করে ইনকাম করা যায়। প্রতি মাসে এখানে রেফারেল কনটেস্ট দেওয়া হয়। নির্দিষ্ট সংখ্যক রেফার করলে coinpayu থেকে বোনাস দেওয়া হয়। তার সাথে ২০% পর্যন্ত রেফারেল কমিশন তো থাকছেই।




☞ Invest করেঃ 

এছাড়াও এখানে আপনি ইনভেস্ট করে ইনকাম করতে পারবেন। আপনি এখনে কাজ করে ইনকাম করা টাকা ইনভেস্ট করতে পারবেন।

কিভাবে withdraw করবেন?

এই সাইট থেকে আপনি  কয়েনবেজ এ পেমেন্ট নিতে পারবেন।  এ আপনি একাধিক পেমেন্ট মেথডথেকে পেমেন্ট নিতে পারবেন। এই সাইটে কাজ করলে ১০০% পেমেন্ট পাবেন। মাত্র 10,000 সাতোশি হলেই আপনি এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। বর্তমানের বিটকয়েনের রেট অনেক বেশি তাই আপনি এখান থেকে বর্তমানে কাজ করলে বেশি ইনকাম করতে পারবেন। বর্তমান বিটকয়েন রেট আপনি গুগুল এ সার্চ করে দেখতে পারেন।

coinpayu তে পেমেন্ট নিতে প্রথমে মেনু থেকে profile এ গিয়ে wallet এ ক্লিক করে আপনার ওয়ালেট অ্যাড্রেসটি দিয়ে next এ ক্লিক করুন। আপনার ইমেল এ একটি কোড যাবে, সেই কোডটি দিয়ে সেভ করুন। 







তারপর ড্যাশবোর্ড এ গিয়ে ব্যালেন্স এর নিচে withdraw অপশনে যান। এখানে অনেকগুলো ওয়ালেটের নাম দেখতে পাবেন। যেমনঃ bitcoin, litecoin, ethereum, payeer, dogecoin, tron ইত্যাদি। আপনি যে ওয়ালেট অ্যাড্রেস সেভ করেছেন সেটাতে টিক দিয়ে নিচের confirm এ ক্লিক করুন। সেখানে আপনার অ্যাকাউন্ট ঠিকানাটি দেখতে পাবেন। পরে কত টাকা তুলতে চান তার সংখ্যা দিন। এবার নিচের withdraw বাটন চাপুন। সাধারনত ৭২ ঘন্টার মধ্যে আপনার ওয়ালেটে টাকা পৌছে যাবে। বুঝতে সমস্যা হলে নিচের ছবিগুলো দেখে নিন-






অ্যাকাউন্ট ব্যানড হতে পারে যে কারণে -

অনলাইনের যেকোনো সাইটেই কাজ করেন না কেন সব সাইটেই কিছু নিয়ম থাকে তাই সামান্য একটু ভুলের কারনে আপনার অ্যাকাউন্ট ব্যানড বা সাসপেন্ড হতে পারে। নিচের নিয়মগুলো মেনে চললে আপনার অ্যাকাউন্টে কোন প্রকার সমস্যা হবে না এবং আপনি একাউন্ট ব্যানড হওয়া থেকে বেঁচে যাবেন।

১। একটি ডিভাইস থেকে (mobile/ laptop/ computer) একটির বেশি id খুললে।

২। একই ip বা wifi থেকে একাধিক id খুললে।

৩। একসাথে একটির বেশি দুটি অ্যাড ওপেন করলে।

৪। বারবার বিভিন্ন ip থেকে লগইন করলে।

৫। coinpayu এর নিয়ম ও শর্ত (terms & condition) না মানলে।

আশা করি coinpayu তে কাজ করার নিয়ম সবাই বুঝতে পেরেছেন। কারও যদি বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্ট এ জানাবেন। Coinpayu সাইটে কাজ করে ইনকাম শুরু করতে পারেন। 

ধন্যবাদ সবাই কে পোস্টটি সময় নিয়ে পড়ার জন্য। এই পোস্টটি শেয়ার করে বন্ধুদের জানিয়ে দিন।

সবাই সুস্থ, সুন্দর ও ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।

Post a Comment

2 Comments

  1. আপনি কি পেমেন্ট পয়েছেন
    বা এখনো পেমেন্ট দেয়

    ReplyDelete
    Replies
    1. আমার পেমেন্ট রিকুয়েষ্ট দেয়ার মত পয়েন্ট কিছু বাকি আছে। তবে আশা রাখি এরা পেমেন্ট দেয়।

      Delete