adBTC থেকে বিটকয়েন ইনকাম করুন প্রতিদিন ৫০০০-১০,০০০ সাতোশি।।।

adBTC একাউন্ট


আসসালামু আলাইকুম,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহ্ র রহমতে সবাই ভালো আছেন।

বন্ধুরা যাদের অ‌্যান্ড্রোয়েড ফোন আছে তারা চাইলে ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে অনলাইনে বিভিন্ন ওয়েবসাইট এবং এপস এর মাধ‌্যমে আয় করতে পারবেন।

বন্ধুরা, আপনারা যদি ঘরে বসে আয় করতে চান, তাহলে Bitcoin আর্নিং ই হতে পারে আপনার আয় করার সেরা উপায়। কোন প্রকার টাকা ইনভেস্ট করা ছাড়াই খুব সহজে Bitcoin ইনকাম করতে পারবেন। মোবাইল দিয়েও Bitcoin ইনকাম করা যায়, বিভিন্ন ওয়েবসাইট এবং এপস এর মাধ‌্যমে; ফলে একজন ছাত্র, একজন গৃহিণী বা যাদের কম্পিউটার নেই তারাও Bitcoin ইনকাম করতে পারবেন। ইন্টারনেট থেকে আয় করার যতগুলো পদ্ধতি আছে তার মধ্যে বিটকয়েন আয় করা অনেকটাই সহজ এবং ট্রাস্টেড।

বিটকয়েন আয় করার অনেকগুলো উপায় থাকলেও বাংলাদেশের জন‌্য সব উপায় উন্মুক্ত নয়। কিন্তু কিছু পদ্ধতি আছে যেগুলো অনুসরণ করে খুব সহজেই বাংলাদেশ থেকে বিটকয়েন আয় করা যায়। আজকের এই ব্লগ থেকে আমরা জানবো, কিভাবে ঘরে বসে খুব সহজেই মোবাইল থেকে একটি জনপ্রিয় ওয়েবসাইট থেকে বিটকয়েন ইনকাম করা যায়। সাইটটির নাম হলো adbtc.

🔜 সাইটটি সম্পর্কে বিস্তারিত জানার আগে প্রথমে আমরা জেনে নেব-

🔵 বিটকয়েন কি?

বিটকয়েন হলো এক ধরনের ক্রিপ্টোকারেন্সি৷ সাধারণ ভাষায় ক্রিপ্টোকারেন্সি হলো সাংকেতিক বা ভার্চুয়াল মুদ্রা। এই ভার্চুয়াল মুদ্রার বাস্তব কোন রুপ নেই অর্থাৎ ক্রিপ্টোকারেন্সি কেবল অনলাইনে লেনদেন করা যায়। বাস্তবে এর কোন অস্তিত্ব নেই।

বর্তমানে অনলাইনে হাজারো ক্রিপ্টকারেন্সি রয়েছে। ক্রিপ্টোকারেন্সিগুলোর মধ্যে কিছু আছে যেগুলো আন্তর্জাতিক মানের এবং কিছু আছে যেগুলো লোকাল বা আঞ্চলিক মানের। Bitcoin Cash, Ethereum, Litecoin, Dash coin, Dogecoin, Trx ইত্যাদি।  বিটকয়েন এরকমই একটি ক্রিপ্টোকারেন্সি যা আন্তর্জাতিকভাবে গ্রহণযোগ্য। ক্রিপ্টোকারেন্সিগুলোর মধ্যে বিটকয়েন খুবই জনপ্রিয় এবং অন্যান্য ক্রিপ্টোকারেন্সি থেকে এর গ্রহণযোগ্যতাও সর্বাধিক।

আমরা বিটকয়েন সম্পর্কে সবাই জানি। আর এই বিটকয়েনের চাহিদা দিন দিন বেড়েই যাচ্ছে। এ কারনে বিটকয়েনের দাম দিন দিন বেড়েই যাচ্ছে।
২০১৯ সালে ১ বিটকয়েনের দাম ছিল প্রায় ৮,০০০ থেকে ৯,০০০ ডলার।
২০২০ সালে ১ বিটকয়েনের দাম ছিল প্রায় ১৬,০০০ থেকে ১৬,৫০০ ডলার।
আর ২০২১ সালে ১ বিটকয়েনের দাম বেড়ে হয়েছিল ৪৭,১৫০ - ৬০,০০০ ডলার পর্যন্ত।
কিন্তু ২০২২ সালে বিটকয়েনের দাম কিছুটা কমে আসে, তারপরও এটি এখন ১৯,০০০- ২০,০০০ ডলার এর মধ্যে রয়েছে। ভবিষ্যতে বিটকয়েনের দাম আরও বেড়ে যাবে। তাই এখন থেকেই আপনারা সবাই বিটকয়েন আয় করা শুরু করুন।

🔵 এবার চলুন adBTC সম্পর্কে জেনে নেইঃ

adbtc.top একটা অনলাইন থেকে ইনকাম করার ইন্টারন্যাশনাল PTC সাইট। তবে অন্যান্য পিটিসি সাইটের থেকে এটি একটু আলাদা, কারণ অন্যান্য পিটিসি সাইটগুলোতে কাজ করে ডলার ইনকাম করা যায়, আর এই সাইটে কাজ করে আপনি বিটকয়েন ইনকাম করতে পারবেন, কারণ এই সাইটের উইড্রো কারেন্সি হচ্ছে বিটকয়েন। এই সাইটটি চালু হয়েছে ২০১৬ সালে এবং এটি একটি রাশিয়ান সাইট। পৃথিবীর বিভিন্ন দেশের মানুষ এই সাইটে নিয়মিত কাজ করে। বাংলাদেশ থেকেও প্রচুর মানুষ এখানে কাজ করে।

adBTC, এই ওয়েবসাইট থেকে আপনারা ছোট ছোট টাস্ক কমপ্লিট করে ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনারা এড দেখার মাধ্যমে ইনকাম করতে পারবেন। আমি নিজেও এই ওয়েবসাইট থেকে ইনকাম করি। এছাড়াও আপনারা আপনাদের বন্ধুদের রেফার করে এখান থেকে প্রচুর পরিমাণ ইনকাম করতে পারবেন।

এই ওয়েবসাইট থেকে আপনারা মাত্র ৫০০ Satoshi (সাতোশি) হলেই পেমেন্ট নিতে পারবেন, আপনাদের faucetpay একাউন্টের BTC address এর মাধ্যমে। এছাড়াও আপনারা এই ওয়েবসাইটে যদি ৫০,০০০ সাতোশি ইনকাম করতে পারেন তাহলে আপনারা আপনাদের BTC address এর মাধ্যমে সরাসরি Coinbase একাউন্টে পেমেন্ট নিতে পারবেন।

আরো পড়ুনঃ 

🔵 adBTC সাইটে একাউন্ট তৈরি করবেন যেভাবেঃ

👉 প্রথমে রেজিষ্ট্রেশন করার জন্য এখানে ক্লিক করুন।
👉 ক্লিক করার পর আপনার সামনে একটি পেইজ ওপেন হবে, আপনি একাউন্ট খোলার জন্য Sign up এ ক্লিক করুন।

adBTC


👉 এবার আপনার জিমেইল, পাসওয়ার্ড, বিটকয়েন এড্রেস দিয়ে ক্যপচা পূরণ করে পুণরায় Sign up এ ক্লিক করুন।

adBTC


👉 তারপর আপনার জিমেইল এ একটি Confirmation mail পাঠানো হবে সেটায় ক্লিক করে আপনার একাউন্ট Active করে নিন। 

adBTC

একাউন্ট করার কাজ শেষ।

👉 এবার আপনার জিমেইল ও পাসওয়ার্ড দিয়ে Login করুন।

adBTC


🔵 adBTC সাইটে কাজ করার নিয়মঃ

👉 এবার আপনার একাউন্টে প্রবেশ করার পর Left corner এর 3 Line Menu তে ক্লিক করুন। ছবিটি দেখে নিন-

 

adBTC


👉 এখান থেকে আপনি ইনকাম করা, সেটিংস, উইথড্র নেয়া ইত্যাদি সম্পর্কে জানতে পারবেন।
👉 ইনকাম করার জন্য আপনি এখানে কয়েকটি অপশন দেখতে পারবেন। surf ads, video ads, active window surfing, autosurfing, shortlinks ইত্যাদি।

adBTC

 
👉 আপনি surf ads এ ক্লিক করুন। একটি পেইজ ওপেন হবে।

adBTC

 
👉 এখানে আপনাকে একটি ক্যাপচা পূরন করতে হবে আপনি এখান থেকে যেকোনো একটি ক্যাপচা অপশন বেছে নিন। আপনার সামনে ৩ ধরনের ক্যাপচা শো করবে - reCaptcha, hCaptcha, Methematical expression, আপনি যেটা ভালো পারেন সেটা সিলেক্ট করুন। এবং ক্যাপচা টি পুরন করে Submit এ ক্লিক করুন।

adBTC


👉 তারপর নিচের ছবির মতো একটি পেইজ আসবে, এখানে আপনি Open এ ক্লিক করুন। আপনাকে ads এর ভিতর নিয়ে যাবে এবং আপনাকে একটি টাইম দেবে, যেমন - ১০- ২০ সেকেন্ড।

adBTC

 
👉 এই টাইম শেষ হয়ে গেলে আপনি আবার Back করুন। এখন আপনার একাউন্টে Satoshi যোগ হয়ে গেছে। এভাবে আপনি সবগুলো ads দেখে নিন।

adBTC

👉 এভাবে আপনি video ads, active window surfing, autosurfing, shortlinks এগুলো থেকেও প্রচুর পরিমাণে Satoshi ইনকাম করতে পারবেন।
👉 মনে রাখবেন এখানে আপনি যত বেশি কাজ করবেন আপনার রেটিং তত বেশি বাড়তে থাকবে এবং কাজ বেশি পাওয়ার সম্ভাবনা বেড়ে যাবে। প্রতিদিন সকাল ও রাতে মোটামুটি ১ ঘন্টা সময় দিলেই হবে সারাদিন আপনাকে কাজ করতে হয় না।
👉 প্রতিটা সাইটের মতো এই সাইটেও referral system আছে, আপনার রেফার লিংকের মাধ্যমে যদি কেউ adBTC তে জয়েন করে তাহলে তার ইনকামের ১৫% কমিশন আপনি পাবেন, আপনি যদি আপনার রেফার লিংকের মাধ্যমে ১৫-২০ জন জয়েন করাতে পারেন এবং তারা যদি নিয়মিত কাজ করে তাহলে প্রতিমাসে ৪-৫ হাজার টাকা ইনকাম করতে পারবেন কোনো প্রকার কাজ করা ছাড়াই।

🔵 adBTC থেকে Withdraw নিবেন যেভাবেঃ

👉 adBTC থেকে Withdraw দেওয়ার কয়েকটি মাধ্যম রয়েছে BTC wallet/bitcoin wallet, faucet pay এর BTC wallet, Payeer, WBTC Polygon Network.

adBTC

👉 এখানে আপনার একাউন্টে ৫০০ Satoshi হলে আপনি আপনার faucet pay একাউন্টে পেমেন্ট নিতে পারবেন।
👉 আর আপনার একাউন্টে যখন ৫০ হাজার সাতোশি হয়ে যাবে তখন BTC wallet/bitcoin wallet বা  Payeer এর মাধ্যমে Withdraw নিতে পারবেন, আর WBTC Polygon Network এ পেমেন্ট নিতে হলে আপনার একাউন্টে ৫০০০ সাতোশি হতে হবে। আর Withdraw দেওয়ার পর তিনদিনের মধ্যে আপনার একাউন্টে টাকা চলে যাবে।

তে বন্ধুরা, আজ এ পর্যন্ত।

আশা করি আজকে আমি আমার এই আর্টিকেলটির মাধ্যমে adBTC থেকে প্রতিদিন কিভাবে ইনকাম করবেন  সেই সম্পর্কে বিস্তারিত ধারণা দিতে পেরেছি। আজকের এই আর্টিকেলটি সম্পর্কে আপনাদের যদি কোনো প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং এই পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনাদের বন্ধুদের মাঝে বেশি বেশি শেয়ার করুন। আর নতুন নতুন সব আপডেট পেতে আমার Juifull Bangla সাইটটি সর্বদা ভিজিট করুন। 

সবাই ভালো, সুস্থ ও সুন্দর থাকুন। আল্লাহ হাফেজ।

Post a Comment

0 Comments