১০০% বিশ্বস্ত Telegram Bot থেকে ইনকাম করুন হাজার হাজার টাকা, Coinbase পেমেন্ট, ২০২২।

telegram bot


আসসালামু আলাইকুম।

বন্ধুরা, সবাই কেমন আছেন। আশা করি ভালো আছেন।

আমার আগের একটি পোস্টে আপনাদের বলছিলাম Telegram Bot থেকে হাজার হাজার টাকা ইনকাম করার একটি সাইট সম্পর্কে। telegram bot টির নাম হলো Free APECOIN bot. আর এখান থেকে পেমেন্ট সরাসরি Coinbase এ। আর্টিকেলটি পড়ার জন্য ক্লিক করুন।

আজ আমি আপনাদের এই সাইটটির সত্যতা নিশ্চিত করার জন্য এসেছি। আপনাদের বলব এই সাইটটি ১০০% ট্রাস্টড এবং রিয়েল একটি সাইট। আমি নিয়মিত এখান থেকে পেমেন্ট পাচ্ছি। তাই আবারও এই সাইটটি নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি।

আপনাদের যাদের টেলিগ্রাম একাউন্ট আছে তারা এখনই জয়েন করুন আর যাদের টেলিগ্রাম একাউন্ট নাই তারা এখানে ক্লিক করে এখনই একাউন্ট খুলে নিন।

☀️ নিচের লিংকে ক্লিক করে এখনই জয়েন করুন।

Airdrop Link:

https://t.me/FreeAPECOIN_bot?start=5254923279

বন্ধুরা, আমার আগের পোস্টে এই telegram bot টি সম্পর্কে বিস্তারিত আপনাদের বলেছি। আগের পোস্টটি পড়ে আসতে পারেন।
তারপরও আপনাদের সুবিধার জন্য এখানে একাউন্ট করার নিয়মগুলো সংক্ষেপে বলে দিচ্ছি।

আরও পড়ুনঃ

এখানে জয়েন করা খুবই সহজ।

👉 প্রথমে লিংকে ক্লিক করুন, একটি নতুন পেইজে নিয়ে যাবে। সেখানে Start এ click করুন।
👉  আপনাকে একটি Captcha from পূরণ করতে হবে,  সেটা পূরণ করে পুনরায় আগের পেইজে ফিরে আসুন।
👉 এবার আবার Start এ ক্লিক করুন।
👉 আপনাকে কিছু Channel এ Join হতে বলবে। আপনি চ্যানেলগুলোয় জয়েন করে Main Menu তে ক্লিক করুন। এখানে কয়েকটি কাজ এর অপশন পাবেন।
👉 এখান থেকে Task এর উপর ক্লিক করুন। এবার Task 1 এ ক্লিক করুন।
👉 এখানে আপনাকে bot থেকে একটা লিংক দিবে, সেই লিংকে ক্লিক করলে আপনাকে ফেইসবুকে নিয়ে যাবে, সেখানে তাদের পেইজটি ফলো করবেন এবং এর একটি স্ক্রিনশট নিবেন। এবার সেই স্ক্রিনশটটি bot এর এখানে কমেন্ট করে দিন। আপনার এই কাজটি সম্পূর্ণ হলে এখান থেকে 0.0002 APE পাবেন।
👉 এবার Daily Bonus এ Click করুন। এখানে আপনি প্রতিদিন 0.0001 APE পাবেন। যা আপনি সাথে সাথে Withdraw করতে পারবেন। এখান থেকে প্রতি ২৪ ঘন্টা পর bonus claim করে নিবেন।
👉 আর এখান থেকে আপনি রেফার করেই আরো বেশি এবং সবচেয়ে বেশি ইনকাম করতে পারবেন। প্রতি রেফারে পাবেন 0.0015 APE. আপনি আনলিমিটেড রেফার করতে পারবেন আর আনলিমিটেড ইনকাম করতে পারবেন।
👉 এখানে refer contest হয় এবং ১০ জনকে APE reward দেয়া হয়, আর যার রেফারার সবচেয়ে বেশি তাকে 2 APE পুরস্কার দেয়া হয়।
👉 এবার Withdraw করার জন্য Withdraw তে Click করুন।
👉 আপনার Coinbase এর Email এড্রেস দিন।
👉 Minimum withdraw 0.0001 ApeCoin.
👉 Withdraw request দেয়ার সাথে সাথে আপনার কয়েনবেজ একাউন্টে পেমেন্ট চলে যাবে।

তাই এখনই জয়েন করুন আর সামান্য কাজ করে সাথে সাথে পেমেন্ট নিয়ে নিন।

বন্ধুরা, আমি আজ এই সাইটটি সম্পর্কে সংক্ষেপে বললাম। কারণ এই সাইটটির বিস্তারিত আলোচনা আমি আমার আগের একটি আর্টিকেল এ বলেছি। আর্টিকেলটি পড়ার জন্য এখানে ক্লিক করুন।

আরো পড়ুনঃ 

🔵 একটি জরুরী কথা:

⚠️⚠️⚠️ আপনার যে কয়টা টেলিগ্রাম আছে তা দিয়ে এখানে একাউন্ট করতে পারেন, তবে ক্যপচা পুরন করার আগে অবশ্যই Flight Mode On & Off করে নিবেন। আর আনলিমিটেড ইনকাম করতে থাকুন।

আশা করি আজকের এই ব্লগটি আপনাদের খুব ভালো লেগেছে এবং আশা করি এটি আপনাদের অনেক উপকারে আসবে। যদি আজকের এই ব্লগটি আপনাদের খুব  ভালো লাগে তাহলে অবশ্যই বন্ধুদের মাঝে বেশি বেশি শেয়ার করবেন।

বন্ধুরা, আজ এ পর্যন্ত। সবাই ভালো, সুস্থ ও সুন্দর থাকবেন। আর অনলাইন ইনকাম নিয়ে নতুন নতুন সব আপডেট পেতে সর্বদা আমার সাইটটি ভিজিট করুন।

আল্লাহ্ হাফেজ।

Post a Comment

0 Comments